নিজের ঈদ সম্মানী বন্যার্তদের দিচ্ছেন শাকিব খান

বিনোদন প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর- টেলিভিশন অনুষ্ঠানে খুব একটা হাজির হননা চিত্রনায়ক শাকিব খান। ঈদুল আযহা উপলক্ষে এবার পাওয়া যাবে একাধিক অনুষ্ঠানে। এ নিয়ে ভিন্ন পরিকল্পনাও করেছেন এই নায়ক।

এবারের ঈদে বিভিন্ন টেলিভিশনের টক শোতে অংশ নিয়ে যে সম্মানী পেয়েছেন তার সঙ্গে একটি বড় কন্ট্রিবিউশন যোগ করে বন্যার্তদের সাহায্যার্থে পাঠিয়ে দেবেন তিনি। সম্প্রতি ‘ঈদ উইথ মুভি স্টার’ নামের একটি অনুষ্ঠানে অংশ নিয়ে এ কথা জানালেন খোদ শাকিব নিজেই।

শাকিব বলেছেন, ‘এবারের ঈদে বিভিন্ন আড্ডার অনুষ্ঠান থেকে সম্মানী যা-ই পেয়েছি সেগুলোর সঙ্গে আরও কিছু টাকা যোগ করে বন্যার্তদের সাহায্যার্থে দিতে চাই। তাই ছোট পর্দার জন্য কাজ করার সময় মনে হয়েছে একটি নৈতিক দায়িত্ব পালন করছি।’

এশিয়ান টিভির বিশেষ ঈদ আয়োজনে প্রচারের জন্য নির্মিত নওশীনের সঞ্চালনায় সাক্ষাৎকারভিত্তিক অনুষ্ঠান ‘ঈদ উইথ মুভি স্টার’-এ শাকিব খানের সঙ্গে কথোপকথনে তার নিজের ক্যারিয়ারের সাম্প্রতিক বিভিন্ন ইস্যুসহ ভালোলাগা, মন্দলাগা উঠে এসেছে।

এ অনুষ্ঠানে বন্যার্তদের সাহায্যার্থে এই মহৎ উদ্যোগে জনপ্রিয় এই নায়ক নিজের ভক্তদের কথা বলতে গিয়ে বলেন, ‘দেখুন দেশের অনেক এলাকার মানুষেরা তো আমার ছবিটাও দেখতে পারবে না। তারা হয়তো নিজের জীবন নিয়েও সংকটে। সেক্ষেত্রে এটা আমার গুরুদায়িত্ব বলে আমি মনে করি।’

এদিকে এ শোতে খালি গলায় নিজের ছবির গানও গেয়েছেন শাকিব খান। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন সুদীপ্ত সরকার। প্রচার হবে ঈদের তৃতীয় দিন সন্ধ্যা ৭টা ১০ মিনিটে।

আরআই