ঐতিহাসিক বিজয়ের সাক্ষী প্রধানমন্ত্রী, বললেন এই জয় ঈদ উপহার

স্পোর্টস আপডেট ডেস্ক– খেলা অনেক ভালোবাসেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাংলাদেশ ক্রিকেট দলকে উৎসাহ দিতে প্রায়ই মাঠে দেখা যায় তাকে। এরই ধারাবাহিকতায় আজ বুধবার দুপুরে বাংলাদেশ-অস্ট্রেলিয়ার মধ্যকার প্রথম টেস্ট দেখতে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে যান প্রধানমন্ত্রী।

আজ মিরপুরে প্রথম টেস্টে অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশ ২০ রানের ঐতিহাসিক জয় পায়। বাংলাদেশের জয়ে এ সময় প্রধানমন্ত্রীকে উল্লাস প্রকাশ করতে দেখা যায়। স্টেডিয়ামে জয়ের মুহূর্তে জাতীয় পতাকা নেড়ে উল্লাস প্রকাশ করেন তিনি। ফোনে তাকে কারও সঙ্গে আনন্দটা ভাগাভাগিও করতে দেখা গেছে।

সরাসরি সম্প্রচারে টেলিভিশন স্ক্রিনে দেখা গেছে প্রধানমন্ত্রীকে। বিগ স্ক্রিনে প্রধানমন্ত্রীকে দেখানোর পরপরই মাঠে দর্শকদের মধ্যে দেখা যায় বাড়তি উচ্ছ্বাস। বাংলাদেশ তার পরেই ওভারেই অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথমবারের মতো টেস্ট জয় নিশ্চিত করে। ২০ রানের এই জয়ে বাংলাদেশ দুই ম্যাচের টেস্ট সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেল।

অস্ট্রেলিয়া দলের জন্য বাড়তি নিরাপত্তার ব্যবস্থা থাকায় প্রধানমন্ত্রী আসছে, তাই বাড়তি আর কোনও নিরাপত্তা ব্যবস্থার প্রয়োজন হয়নি।

এদিকে স্ট্রেলিয়ার বিপক্ষে ঐতিহাসিক টেস্ট জেতায় বাংলাদেশ ক্রিকেট দলকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে এই খবর নিশ্চিত করা হয়েছে।

বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে এই বিজয়কে দেশবাসীর প্রতি পবিত্র ঈদের উপহার হিসাবে উল্লেখ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আরআই