বাংলাদেশের ঐতিহাসিক টেস্ট জয়ের পর তামিম-সাকিবকে নিয়ে যা বললেন মাশরাফি

স্পোর্টস আপডেট ডেস্ক: বুধবার মিরপুর শেরে-বাংলায় অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের ঐতিহাসিক টেস্ট জয়ে যখন উচ্ছ্বাসিত পুরো দেশ, তখন এর বাইরে থাকবেন সাবেক কিংবা বর্তমান কোনো ক্রিকেটার সেটা তো হতেই পারে না।

টেস্ট থেকে বিদায় নিলে মাশরাফি বিন মর্তুজা সারাক্ষণই আছেন সতীর্থদের সঙ্গে। টেস্ট চলাকালীন হয়তো ড্রেসিং রুমে থাকতে পারেননি। কিন্তু অস্ট্রেলিয়া সিরিজ উপলক্ষে যে অনুশীলন চলেছে- সেখানে নিয়মিতই ছিলেন তিনি।

অস্ট্রেলিয়াকে যখন তার সতীর্থরা হারিয়ে ঐতিহাসিক এক আনন্দের উপলক্ষ এনে দিলেন, তখন মাশরাফিও চুপ করে থাকতে পারেননি। সামাজিক যোগাযোগ মাধ্যমে এসে তিনি ঢেলে দিলেন মনের সব আবেগ আর অনুভূতি। সতীর্থদের উচ্ছ্বাসিত প্রশংসায় মেতে উঠলেন তিনি।

তামিম ইকবালকে মাশরাফি আখ্যা দিলেন, বিশ্বের সেরা ওপেনার হিসেবে। তাইজুলকে বললেন, সেরা বোলিং পার্টনার। মিরাজ তো রক। আর মুশফিকুর রহীম হয়তো বেটে-খাটো। কিন্তু নেতৃত্বে অনেক উঁচু। মাঠে অন্যদের সহযোগিতা ছিল দুর্দান্ত।

এরপরই সাকিব আল হাসানের প্রশংসায় পঞ্চমুখ হলেন মাশরাফি। তিনি সাকিবকে আখ্যায়িত করলেন একজন জীবন্ত কিংবদন্তি হিসেবে। বললেন, সাকিব যখন লড়াই করে, তখন আর কেউ তার মতো পারে না। সাকিবের জন্মই হয়েছে শুধু ২২ গজের জন্য।

সবার শেষে মাশরাফি লিখলেন, জয় বাংলা এবং সবাইকে ঈদ মোবারক।

এর আগে প্রকাশিত সংবাদ…

বাংলাদেশের কাছে পরাজয়ের পর টুইটারে এবার তোপের মুখে অস্ট্রেলিয়ান ক্রিকেটাররা!