ঈদের দিন সারাদেশে সড়ক দুর্ঘটনায় ঝরে গেল ১০ জনের তাজা প্রাণ

সময়ের কণ্ঠস্বর ডেস্ক– সারাদেশে ঈদের দিন দুপুর পর্যন্ত দেশের কয়েকটি জেলায় সড়ক দুর্ঘটনায় ১০ জনের নিহতের খবর পাওয়া গেছে।

শনিবার সকাল সাড়ে ১০টার দিকে লক্ষ্মীপুর সদর উপজেলার মান্দারী বাজার এলাকায় বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার যাত্রী বাবা-ছেলেসহ ৪ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ২ জন।

নিহতরা হলেন- সদর উপজেলার আবিরখিল গ্রামের মোঃ ইউছুফ ও তার ছেলে ইকবাল সাকিব, পূর্ব জামিরতলী গ্রামের মিজানুর রহমান ও সিএনজি চালিত অটোরিকশার চালক মমিন উল্যাহ। আহতদের মধ্যে নিহত মিজানুর রহমানের মেয়ে ইরিতা বেগমের অবস্থায় আশঙ্কাজনক। তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে ভোর সাড়ে ৫টার দিকে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় নগরবাড়ি-বগুড়া মহাসড়কে উপজেলার তালগাছি করতোয়া কলেজের সামনে একটি অজ্ঞাত গাড়ি অটোরিকশাকে চাপা দিলে এর ৩ যাত্রী ঘটনাস্থলে নিহত হন।

নিহতরা হলেন- গরু ব্যবসায়ী শাহজাদপুর উপজেলার বাতিয়ারপাড়া গ্রামের মো. সিদ্দিক হোসেন (৪৫) ও উল্লাপাড়া উপজেলার ডুবডাঙ্গা গ্রামের গরু ব্যবসায়ী ইব্রাহীম খলিল (৫০) এবং অটোরিকশাচালক মো. জামাল হোসেন (৪২)।

অপরদিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লার দাউদকান্দির ঈশা খাঁ সিএনজি ফিলিং স্টেশনসংলগ্ন গ্রামীণ কাঁচা সড়কে বাসের চাপায় সিএনজিচালিত অটোরিকশার চালকসহ ৩ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ৫ জন।

নিহতরা হলেন- কুমিল্লার তিতাস উপজেলার কানাইনগর গ্রামের রানা মিয়া (৩০), অটোরিকশাযাত্রী দাউদকান্দি উপজেলার সরকাপুর গ্রামের দুলাল মিয়ার ছেলে সোহেল মিয়া (৩৫) ও অজ্ঞাতনামা এক ব্যক্তি।

আরআই