ঈদের দিন অসুস্থ মাকে দেখে ফেরার পথে গণধর্ষণের শিকার তরুণী

পটুয়াখালী প্রতিনিধি– পবিত্র ঈদুল আজহার দিন পটুয়াখালীর বাউফল উপজেলার আদাবাড়িয়ার মিলঘর এলাকায় এক তরুণী গণধর্ষণের শিকার হয়েছেন। শনিবার সকালে চার যুবক মিলে ওই তরুণীকে একটি পরিত্যক্ত স্থানে গণধর্ষণ করে। পুলিশ ২২ বছরের ওই তরুণীকে উদ্ধার করে এবং এ ঘটনার সঙ্গে জড়িত কবির শরীফ নামে এক যুবককে আটক করেছে।

পুলিশের কাছে ওই তরুণী জানান, তার মা পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। ঈদের দিন সকাল ৭টার দিকে তিনি হাসপাতাল থেকে দশমিনা উপজেলার গোলখালী গ্রামের বাড়ি রওনা দেন।

লোহালিয়া খেয়া পার হয়ে একটি ভাড়ায়চালিত মোটরসাইকেলে ওঠেন এবং সকাল সাড়ে ৭টার দিকে মোটরসাইকেলটি মিলঘর এলাকার বটতলা সানু মৃধার বাড়ির কাছে পৌঁছলে ৪ যুবক গাড়ির গতিরোধ করে মোটরসাইকেল চালককে ভয়ভীতি দেখিয়ে পাঠিয়ে দেন।

এরপর ওই চার যুবক তাকে মুখ চেপে একটি পরিত্যক্ত স্থানে নিয়ে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে। এক পর্যায়ে তরুণীর চিৎকারে স্থানীয় লোকজন এসে তাকে উদ্ধার করে এবং কবির শরীফ নামের এক যুবককে আটক করে।

স্থানীয়রা জানান, ধর্ষণকারী ওই চার যুবকের নাম কবির শরীফ (২৫), জাফর গাজী (২৮) মিজান সরদার (২৬) ও সিদ্দিক মীর (২২)। এদের মধ্যে দুই জনের বাড়ি একই ইউনিয়নের আতশখালী ও অপর দুই জনের বাড়ি মহাশ্রাদ্ধি গ্রামে।

এ ব্যাপারে বাউফল থানার অফিসার ইনর্চাজ আযম খান ফারুকী জানান, ঘটনায় জড়িত অভিযোগে কবির শরীফকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে। ধর্ষণের শিকার ওই তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।

আরআই