গাজীপুর কাপাসিয়ায় জমি সংক্রান্ত বিরোধে নিহত-১

পলাশ মল্লিক, স্টাফ করেসপন্ডেন্ট: গাজীপুরের কাপাসিয়ায় জমি সংক্রান্ত বিরোধে মোস্তফা কামাল (৪৫) নামে এক অটোরিকশা চালক নিহত হয়েছেন। শনিবার বিকেলে প্রতিপক্ষের হামলায় তিনি নিহত হন। এ ঘটনায় আজ রবিবার ভোরে তিন নারীকে আটক করেছে পুলিশ।

নিহত মোস্তফা কামাল খিরাটি মধ্যপাড়া গ্রামের মৃত সেকান্দার আলীর ছেলে। আটকৃতরা হলেন – ফিরোজা বেগম (৪০), রেনু আক্তার (৪০) ও নাজমা আক্তার (৩৬)।

নিহতের বড় ভাই আসাদুজ্জামান জানান, মোস্তফা কামাল শনিবার বিকেল পাঁচটার দিকে তার কলা বাগান থেকে কলা কাটার সময় প্রতিপক্ষ গোলাপ মিয়া ও আবুল মাস্টারের সঙ্গে কথা কাটাকাটি ও বাকবিতণ্ডা হয়।

এক পর্যায়ে প্রতিপক্ষরা তাদের নারী সহযোগীসহ মোস্তফা কামালের ওপর দা ও লাঠি নিয়ে হামলা করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। অভিযুক্তদের সঙ্গে আগে থেকেই জমি সংক্রান্ত বিরোধে মোস্তফা কামালের পরিবারের সাথে আদালতে মামলা চলছিল।

কাপাসিয়া থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শওকত হোসেন জানান, পুলিশ শনিবার রাতে নিহতের মরদেহ উদ্ধার করেছে। এ ঘটনায় নিহতের স্ত্রী রীনা বেগম বাদী হয়ে শনিবার রাতে হামলাকারীদের অভিযুক্ত করে কাপাসিয়া থানায় মামলা রুজু করেন। মরদেহ গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় জনতার সহায়তায় আজ রবিবার ভোরে অভিযুক্ত তিন নারীকে কাপাসিয়া বাসস্ট্যান্ড থেকে গ্রেফতার করা হয়েছে।