ফরিদপুরে ৬ দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের এক মাদ্রাসা ছাত্র ছয় দিন ধরে নিখোঁজ রয়েছে। মির্জা সিফায়েত উল্লাহ সাদ (১২) নামের ওই শিশুটি ফরিদপুর সদরের চানমারী হাফেজিয়া মাদ্রাসার ছাত্র ও জেলা শহরের চানমারী কমলাপুর এলাকার মির্জা মোঃ সাইফুল্লাহ এর ছেলে।

গত ৪ সেপ্টেম্বর সকালে চানমারী হাফেজিয়া মাদ্রাসা থেকে বাড়ি ফেরার পথে সিফায়েত উল্লাহ সাদ নিখোঁজ হয় বলে মাদ্রাসা কর্তৃপক্ষ জানিয়েছে।

এ ঘটনায় তার পরিবার শুক্রবার (৮ সেপ্টেম্বর) ফরিদপুর কোতয়ালী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। যার নং-৪৭৬।

সিফায়েত উল্লাহ সাদের বাবা মির্জা মোঃ সাইফুল্লাহ ও কোতয়ালী থানা পুলিশ জানিয়েছে, গত ৪ সেপ্টেম্বর সোমবার সকালে চানমারী হাফিজিয়া মাদ্রাসা হতে বাড়ির উদ্দেশ্যে বের হয় সিফাত। কিন্তু বিকাল হয়ে গেলেও সে আর বাড়ি না ফেরায় আমরা খোঁজাখুঁজি শুরু করি।

এরপর বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে শুক্রবার মির্জা মোঃ সাইফুল্লাহ থানায় জিডি করেন বলে জানান। কিন্তু এরপর থেকে ৫ দিন অতিবাহিত হলেও এখনও খোঁজ মেলেনি ছেলেটির।

অন্যদিকে ছেলেটির বাবা মির্জা মোঃ সাইফুল্লাহ বলেন, সিফায়েত উল্লাহ সাদ খুব মেধাবী ছাত্র। তার গায়ের রং উজ্জল শ্যামলা। উচ্চতা ৫ ফুট ২ ইঞ্চি। পরনে ছিলো পায়জামা ও হাফ হাতা গেঞ্জি। কেউ ছেলেটির সন্ধান পেলে মোবাইলে যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন তার পিতা। মোবাঃ ০১৯৪৩-৩০৬২৯৯।

কোতয়ালী থানার ওসি মোঃ নাজিম উদ্দিন বলেন, নিখোঁজের বিষয়ে একটি জিডি করা হয়েছে। আমরা শিশুটির সন্ধানের জন্য বিভিন্ন থানায় মেসেজ দিয়েছি।