‘আমার স্বামীর সঙ্গে যাঁর চার সম্পর্ক ছিল, তাকে কীভাবে মেয়ে বলি?’

বিনোদন ডেস্ক- আদিত্য পাঞ্চালির বিরুদ্ধে কঙ্গনা রানাওয়াতের অভিযোগ আনার ঘটনায় মুখ খুললেন আদিত্যর স্ত্রী অভিনেত্রী জারিনা ওয়াহাব। কঙ্গনাকে একহাত নিলেন তিনি। তবে কঙ্গনা ও আদিত্যর সম্পর্ককে স্বীকার করে নিলেন। বললেন, চারবছর কঙ্গনার সঙ্গে আদিত্যর সম্পর্ক ছিল।

কঙ্গনা একটি টেলিভিশন শোতে দেওয়া সাক্ষাৎকারে বলেন, আদিত্য তাঁর ওপর অত্যাচার করতেন। সেকথা জারিনাকে জানিয়েছিলেন। আমি আপনার মেয়ের মতো, জারিনাকে একথা বলে সাহায্য চেয়েছিলেন। তবে তাঁকে নাকি সাহায্য করেননি জারিনা। এই প্রসঙ্গে জারিনাকে প্রশ্ন করা হলে তিনি বলেন, কঙ্গনা আমার স্বামীর সঙ্গে চার বছর ধরে সম্পর্কে ছিলেন। তাঁকে কীভাবে নিজর মেয়ে বলতে পারি? আর যিনি কথাগুলো বলছেন তাঁর কি মাথায় বুদ্ধি নেই। আমার স্বামী চাইতেন কঙ্গনাকে আমি সঞ্জয় লীলা বনশালির কাছে নিয়ে যাই।

সেই সূত্রে কঙ্গনার সঙ্গে একাধিকবার দেখা হয়েছে। আর আমি তো সুবিধা অসুবিধের কথা নিজের বোনকেও বলি না। তাহলে কঙ্গনাকে বলতে যাব কেন? তুমি আমার বাড়ি না এলে খুশি হব, একথা যেচে আমার বলতে যাওয়ার দরকারটা কোথায়?

কঙ্গনা আদিত্যর বিরুদ্ধে একের পর এক অভিযোগ এনেছেন। এবার জারিনার প্রশ্ন, আদিত্য যদি খারাপ লোক হতো তাহলে কঙ্গনা একসঙ্গে ছিলেন কেন? প্রায় সাড়ে চারবছর তো ওরা একসঙ্গে কাটিয়েছেন।

আরআই