ওয়াদা করলাম, শেষ নিঃশ্বাস পর্যন্ত তোমাকে ভালবাসব: অপুকে মাহিয়া মাহি

বিনোদন ডেস্ক- ‘আমি তোমার সঙ্গে গভীর ভালবাসার সম্পর্কে জড়িয়েছি, আশাকরি তুমি সেটা জানো। শেষ নিঃশ্বাস পর্যন্ত তোমাকে ভালবাসব, এই ওয়াদা করলাম’- নিজের জীবনসঙ্গী পারভেজ মাহমুদ অপু’র উদ্দেশ্যে নিজ ফেসবুক অ্যাকাউন্টে এই স্ট্যাটাস দিয়েছেন ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। সেই সঙ্গে জুড়ে দিয়েছেন দুজনার একটি ছবি।

নায়িকা মাহিয়া মাহি ঘুরে বেড়াতে খুব পছন্দ করেন। সম্প্রতি জীবনসঙ্গী অপুকে নিয়ে উত্তর-পূর্ব ভারতের মেঘালয় রাজ্য শিলংয়ে ঘুরতে গিয়েছিলেন তিনি। সেখান থেকে শনিবার ঢাকায় ফিরে শুটিংয়ে অংশ নিচ্ছেন এ নায়িকা।

যোগাযোগ করা হলে মাহিয়া মাহি বলেন, অপুর সঙ্গে শিলংয়ে বেশ মজা করে ঘুরেছি। ঘুরে বেড়াতে আমার ভীষণ ভালোলাগে। তবে ফিরেই রোববার থেকে শুটিং শুরু করেছি। রাজধানীর বাড্ডার সাঁতারকুলে শাহনেওয়াজ শানুর ‘পলকে পলকে তোমাকে চাই’ ছবির শেষভাগের কাজ করছি। এখানে আমাকে মডার্ন একটি মেয়ের চরিত্রে অভিনয় করতে দেখবেন দর্শকরা। এ ছবিতে সঙ্গে জুটি হয়েছেন বাপ্পী। এখানে শুটিং শেষ করার পর বান্দরবানে এ ছবির বাকি কাজ করব।

সম্প্রতি এ নায়িকা মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘জান্নাত’ ছবির কাজ শেষ করেছেন। তার বিপরীতে রয়েছেন সাইমন সাদিক। এদিকে আসছে ৬ অক্টোবর মাহি অভিনীত ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি মুক্তি পাবে।

উল্লেখ্য, ২০১৬ সালের ২৫ মে পারিবারিকভাবে পারভেজ মাহমুদ অপুর সঙ্গে মাহির বিয়ে হয়। পাঁচ বছর আগে সিলেটে শুটিং করতে গিয়ে তাদের পরিচয়। এরপর আলাপ, প্রেম ও অবশেষে পারিবারিকভাবে বিয়ে।

আরআই