আবারো বিয়ে করলেন হৃদয় খান

বিনোদন প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর– আবারও বিয়ে করেছেন কণ্ঠশিল্পী হৃদয় খান? এমন প্রশ্ন এখন দেশের শোবিজ অঙ্গনে। বলা হচ্ছে চুপিসারে এই বিয়ে সম্পন্ন হয়েছে। এটি হৃদয় খানের তৃতীয় বিয়ে।

গত ৯ সেপ্টেম্বর শনিবার হয়েছে গায়ে হলুদ অনুষ্ঠান এবং ১০ সেপ্টেম্বর আনুষ্ঠানিক বিবাহ পর্ব সম্পন্ন হয়। বিষয়টি হৃদয় খান মিডিয়াকে না জানালেও একাধিক ঘনিষ্ঠজন নিশ্চিত করেছে।

বিয়ের বিষয়টি নিয়ে একাধিকবার হৃদয়ের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ফোন ধরেননি। তার এই বিয়েটি পারিবারিকভাবে হলেও শোনা গিয়েছে প্রেম করেই বিয়ে করেছেন তিনি। মেয়ের নাম হুমায়রা। থাকেন মালেয়শিয়া। অনেকদিন ধরেই প্রেম চলছে তাদের মধ্যে। অবশেষে ভালোবাসা রূপ নিয়েছে পরিণয়ে।

হৃদয়কে ফোনে পাওয়া না গেলেও বিয়ের প্রসঙ্গ নিয়ে কথা হয় তার বাবা রিপন খানের সঙ্গে। তিনি হৃদয়ের বিয়ের কথা স্বীকার করে বলেন, ‘আমাদের দুই পরিবারের সম্মতিতেই ঘরোয়া পরিবেশে বিয়ে হয়েছে। কাছের মানুষ ছাড়া কেউই ছিল না। মেয়ে মালেয়শিয়া থেকে পড়ালেখা করে দেশে এসেছে। ধানমন্ডিতে মেয়ের বাসায়ই বিয়ের কাজ সম্পন্ন হয়েছে। তাদের জন্য সবাই দোয়া করবেন।’

উল্লেখ্য, ২০১০ সালের শুরুর দিকে পূর্ণিমা আকতার নামের একজনকে বিয়ে করেছিলেন হৃদয় খান। ছয় মাসের মাথায় তাদের সেই সংসার ভেঙে যায়। তার আগে সাত বছর প্রেম করেন নওরীন নামের আরেকজন মেয়ের সঙ্গে। অন্যদিকে ২০১৪ সালের ১ আগস্ট ভালোবেসে বিয়ে করেন মডেল সুজানাকে। তার সেই বিয়ে টিকেছিল মাত্র চার মাস।

আরআই