শাকিব-বুবলি’র পাঁচ

বিনোদন প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর- বসগিরি সিনেমার মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রে অভিষেক হয় সময়ের আলোচিত নায়িকা শবনম বুবলি’র। সিনেমাটিতে ঢালিপাড়ার সুপারস্টার শাকিব খানের সঙ্গে জুটি বেধেঁ একেবারে আলোচনার শীর্ষে চলে আসেন এ নবাগত নায়িকা।

এরপর শুটার নামের আরো একটি চলচ্চিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করে নেয় এ জুটি। একে একে জুটি বদ্ধ হন ‘রংবাজ এবং অহংকার’ নামের আরো দুটি সিনেমায়। সেই ধারাবাহিকতায় এই জুটিকে নিয়ে পরিচালক উত্তম আকাশ শাপলা মিডিয়ার ব্যানারে নির্মাণ করতে যাচ্ছেন ‘চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্যা মাইয়া’ শিরোনামের নতুন একটি সিনেমা। আর এই সিনেমার মাধ্যমে পঞ্চমবারের মতো জুটি বাঁধলেন তারা।

এই সিনেমার জন্য মাসখানেক আগে প্রাথমিকভাবে চুক্তিবদ্ধ হয়েছিলেন, এবার চূড়ান্তভাবে চুক্তিবদ্ধ হলেন এ জুটি। গত ৫ সেপ্টেম্বর রাতে প্রযোজনা প্রতিষ্ঠানের কার্যালয়ে ছবির পরিচালক উত্তম আকাশ, প্রযোজক সেলিম খানের উপস্থিতিতে চুক্তি হয়েছেন বুবলি। এদিন শাকিবের উপস্থিত থাকার কথা থাকলেও চালবাজ ছবির শুটিংয়ের জন্য যুক্তরাজ্যে চলে যান। বিষয়টি নিশ্চিত করেছেন সিনেমার পরিচালক উত্তম আকাশ।

এর গল্প সম্পর্কে পরিচালক বলেন, দুই অঞ্চলের আঞ্চলিক ভাষায় রোমান্টিক কমেডি ধাঁচের গল্প নিয়ে সিনেমাটি নির্মিত হবে এটি।

তিনি আরও জানান, ‘এখন শাকিব ও মিমকে নিয়ে একই প্রযোজনা প্রতিষ্ঠানের আমি নেতা হবো ছবির শুটিং চলছে। এই সিনেমার কাজ শেষ হলে সপ্তাহখানেক বাদে নতুন সিনেমার শুটিং শুরু হবে।

এদিকে, এই সিনেমায় নোয়াখালীর আঞ্চলিক ভাষায় সংলাপ বলতে হবে বলে নোয়াখালীর ভাষা শিখছেন বুবলি। এ ছাড়া নাটক-সিনেমা দেখেও শেখার চেষ্টা করছেন বলে জানাযায়।

এনএটি/আরআই