চাঁপাইনবাবগঞ্জে পরকীয়ার জেরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগে স্বামী আটক

জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় পরকীয়ার জের ধরে স্ত্রী শ্রী বাসনা রানী সিংহকে (২৫) বৃহস্পতিবার শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে স্বামী সঞ্জয় সিংহের (৩৫) বিরুদ্ধে। এ ঘটনায় সঞ্জয় সিংহকে আটক করেছে পুলিশ।

শিবগঞ্জ থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) কামরুজ্জামান জানান, শিবগঞ্জের লছমনপুর হিন্দুপাড়া গ্রামের সঞ্চয় সিংহ তাঁর স্ত্রী বাসনা রানীকে নিয়ে বুধবার দিবাগত রাতে ঘুমাতে যায়। বৃহস্পতিবার ভোররাত সাড়ে চারটার দিকে গলায় শাড়ি পেঁচানো বাসনার মরদেহ নিজ ঘরে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় দেখে সে।

সকালে সঞ্জয় সিংহ তাঁর স্ত্রীর মরদেহ ফাঁসি থেকে নামিয়ে সে আত্মহত্যা করেছে বলে এলাকাবাসীকে জানায়। ঘটনা জানাজানি হলে প্রতিবেশিরা থানায় খবর দেয়। পুলিশ দুপুর ১২টার দিকে ঘটনাস্থল থেকে বাসনার মরদেহ উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

এসআই কামরুজ্জামান জানান, বাসনা রাণীর গলায় আঙ্গুলের সূষ্পষ্ট দাগ থাকায় প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাঁকে বুধবার গভীর রাতের কোন এক সময় শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় সঞ্জয় সিংহকে আটক করা হয়েছে। পরকীয়ার কারনে সে এমন ঘটনা ঘটাতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। বাসনার পরিবারও সঞ্জয়ের বিরুদ্ধে হত্যার অভিযোগ করেছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান এস আই কামরুজ্জামান।

আরআই