এবার পিয়ার হাত ধরে সাকিব, তামিমের পথে হাঁটলেন তাসকিন

স্পোর্টস আপডেট ডেস্ক: মাঠে খেলার বাইরেও টিভি পর্দায় এসেছেন ক্রিকেট তারকা সাকিব আল হাসান ও তামিম ইকবাল। তাদের সঙ্গে বিজ্ঞাপনচিত্রে দেখা গিয়েছে মডেল ও অভিনয়শিল্পী জান্নাতুল পিয়াকে। এবার পিয়ার হাত ধরে সাকিব, তামিমের পথে হাঁটলেন তাসকিন। ফুটওয়ার ও লেদারজাত পণ্য অ্যাপেক্সের বিজ্ঞাপনে দেখা যাবে তাসকিন ও পিয়াকে।

জানা যায়, তাসকিন ও পিয়া এক বছরের জন্য অ্যাপেক্সের শুভেচ্ছাদূত হয়েছেন। গত আগস্ট মাসের শেষ দিকে প্রতিষ্ঠানটির সঙ্গে চুক্তি হয়েছে তাঁদের। শুভেচ্ছাদূত হিসেবে তাসকিন ও পিয়া অ্যাপেক্সের বিজ্ঞাপনচিত্রে কাজ করবেন। সেই ধারায় শুক্রবার (১৫ সেপ্টেম্বর) সকাল থেকে রাজধানীর এফডিসিতে বিজ্ঞাপনের দৃশ্যধারণ করছেন তাঁরা। এছাড়া প্রতিষ্ঠানটির পণ্যের প্রচারণা, ফটোশুট আর ব্র্যান্ডিংয়ে অংশ নেবেন তাসকিন-পিয়া।

তাসকিন ও পিয়াকে নিয়ে নতুন এই বিজ্ঞাপনটি বানাচ্ছেন আদনান আল রাজীব। রোমান্টিক দৃশ্যের এই বিজ্ঞাপনটির শুটিং শেষ হবে আগামী শনিবার (১৬ সেপ্টেম্বর)। খুব শীঘ্রই প্রচার করা হবে বিজ্ঞাপনটি।

প্রসঙ্গত, সাকিব আল হাসানের সঙ্গে পোলার আইসক্রিম এবং তামিম ইকবালের সঙ্গে একটি রিয়েল এস্টেট প্রতিষ্ঠানের বিজ্ঞাপনচিত্রে কাজ করেছেন পিয়া। এবার তাসকিনের সঙ্গে অ্যাপেক্সের বিজ্ঞাপনে তার কেমিস্ট্রি দেখানোর পালা।