শিবগঞ্জে ইয়াবাসহ যুবলীগ কর্মী গ্রেপ্তার

মোঃ কামাল হোসেন, শিবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌর এলাকার তর্তিপুর ঘাট এলাকা থেকে ২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আশিক আহম্মেদ সৌরভ (২৭) নামে এক যুবলীগ কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত আশিক আহম্মেদ সৌরভ শিবগঞ্জ পৌর আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটির সদস্য বলে জানা গেছে। গ্রেপ্তারকৃত ব্যক্তি হলো – শিবগঞ্জ পৌর বাজার এলাকার মোঃ জিয়াউল হকের ছেলে।

শিবগঞ্জ থানার ওসি হাবিবুল ইসলাম হাবিব জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত সাড়ে নয়টার দিকে শিবগঞ্জ থানার এস আই শহীদুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ পৌর এলাকার তর্তিপুর ঘাটে অভিযান চালিয়ে আশিক আহম্মেদ সৌরভকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার দেহ তল্লাশী করে ২০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

এ ব্যাপারে শিবগঞ্জ থানায় একটি মামলা (মামলা নং-২১ তারিখ- ১৬/০৯/১৭) দায়ের করা হয়। আজ শনিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

শিবগঞ্জে ভারতীয় জাল রূপিসহ আটক-২

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ স্টেডিয়ামের পার্শ্বে থেকে চার লাখ ভারতীয় জাল রূপিসহ দুইজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো – শিবগঞ্জ পৌর এলাকার রসুলপুর ঘোনটোলা গ্রামের মৃত শুকুদ্দি মিয়ার ছেলে শামসুল হক (৪৬) ও একই এলাকার শেখটোলা গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে সেলিম রেজা (২৬)।

শিবগঞ্জ থানার ওসি হাবিবুল ইসলাম হাবিব জানান, গোপন সংবাদের ভিত্তিতে আজ শনিবার দুপুর দুইটার দিকে শিবগঞ্জ থানার এস আই শহীদুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ শিবগঞ্জ স্টেডিয়াম এলাকায় অভিযান চালিয়ে (দুই হাজার টাকার নোট ২০০টি) চার লাখ ভারতীয় জাল রূপিসহ শামসুল ও সেলিমকে আটক করা হয়। এ ব্যাপারে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়।