বাবার স্বপ্ন পূরণে ব্যস্ত পরী

বিনোদন ডেস্ক ~  সময়ের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। নামের সঙ্গে চেহারার মিল আছে বলেই অল্প সময়ে চলচ্চিত্রে অভিনয় করে পেয়েছেন ব্যাপক দর্শকপ্রিয়তা। সামনে তার অভিনীত ও অপূর্ব রানা পরিচালিত ‘ইনোসেন্ট লাভ’ ছবিটি মুক্তি পাবে। অনেক আগেই এ ছবির কাজ শেষ হলেও সম্প্রতি এটি সেন্সর ছাড়পত্র পেয়েছে। এটি নিয়ে পরীমনি বেশ আশাবাদী।

সামনে চাইনিজ একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন পরী। ছবির নাম ‘চেজিং মার্ডার’। প্রযোজনা করছে হুবে ফেঙ্গু তিয়ানজিয়া ফিল্ম কোম্পানি লিমিটেড। নির্মাণ করবেন হুজিয়াহুই ও ডেনিপ্যাং। বর্তমানে সেই ছবির প্রস্তুতি নিচ্ছেন এই অভিনেত্রী। এ ছবি প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, আগামী ২৫শে সেপ্টেম্বর এ ছবির শুটিংয়ের তারিখসহ নানা বিষয় জানতে চায়না যাব।

ছবিটিতে আমাকে একজন পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। যা আমার জীবনের একটা লক্ষ্য ছিলো। আমার দিক থেকে আমি শতভাগ চেষ্টা করবো। আর চায়নার ছবি তো বিশ্বসেরা সেটা সবাই জানে। পরীমনি আরো বলেন, এ ছবিতে কাজ করতে গিয়ে বাবাকে খুব মিস করবো। কারণ বাবার স্বপ্ন ছিল আমাকে পুলিশের পোশাকে দেখার। শুনলাম চায়নিজ ভাষা শিখছেন ? এই প্রশ্নের জবাবে পরী বলেন, এটা আমার দ্বারা একেবারেই সম্ভব না। তবে চলার জন্য যতটুকু না হলেই না ততটাই শেখার চেষ্টা করছি। অদ্ভূত এক ভাষা এটা। চারদিনের জন্য এবার চায়না যাবো। আর ফিরে এসে এ ছবির শুটিংসহ অনান্য বিষয় নিয়ে বিস্তারিত বলতে পারবো। এ ছবির বাইরে পরীমনি ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবির শুটিং শেষ করেছেন। এ ছবিতে ‘পৃথিবীতে সুখ বলে যদি কিছু থেকে থাকে’ শিরোনামের জনপ্রিয় গানটি থাকছে। এটা নতুন করে কন্ঠ দিয়েছেন ইমরান ও পড়শী।

এর আগে একটি ছবিতে জনপ্রিয় এই গানটিতে সালমান শাহের বিপরীতে ছিলেন চিত্রনায়িকা শাবনূর। এবার পরীমনির সঙ্গে ঠোঁট মেলাতে দেখা যাবে এ ছবির নায়ক কায়েস আরজুকে। ছবিটি পরিচালনা করেছেন শামীমুল ইসলাম শামীম। এছাড়া পরীমনি অভিনীত বেশকিছু ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। এগুলোর মধ্যে রয়েছে মালেক আফসারীর ‘অন্তর জ্বালা’, গিয়াসউদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’, শওকাতের ‘নদীর বুকে চাঁদ’ ইত্যাদি। এসব ছবি নিয়ে জানতে চাইলে পরীমনি বলেন, প্রতিটি ছবিতে ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করেছি। দর্শক ভিন্ন ভিন্ন গেটআপে আমাকে দেখতে পাবে। আমার অভিনীত এসব ছবি দর্শক পছন্দ করবেন বলে আশা করছি। আর বর্তমানে একসঙ্গে অনেক ছবিতে কাজ করছি না আমি। গল্প ও চরিত্র বুঝে নতুন ছবিতে কাজ করছি। দর্শকদের কখনোই ঠকাতে চাই না আমি। দর্শকরা অনেক কষ্ট করে সিনেমা হলে ছবি দেখতে যায়। একজন শিল্পী হিসেবে দর্শকদের কাছে আমি এজন্য কৃতজ্ঞ।