শিশু সিনথিয়ার ধর্ষক ও হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

ফরহাদ আকন্দ, গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা জেলার ফুলছড়িতে ৭ বছরের শিশু সিনথিয়ার ধর্ষক ও হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার (১৭ সেপ্টেম্বর) সাবেক উপজেলা পরিষদ চত্বরে স্থানীয় এলাকাবাসীর উদ্যোগে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

মানববন্ধন চলাকালে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার আলহাজ্ব এডভোকেট ফজলে রাব্বী মিয়া এম পি।

এছাড়া আরও বক্তব্য রাখেন ফুলছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান হাবিবুর রহমান, ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হায়দার মোঃ আশরাফুজ্জামান, গজারিয়া ইউপি চেয়ারম্যান শামসুল আলম, প্রধান শিক্ষক মিলন কুমার বর্মণ, প্রধান শিক্ষক সবুজ পাঠান, ইউপি সদস্য জিহাদুর রহমান মওলা, ওহিদুল ইসলাম, ফারুকুল ইসলাম, জাহাঙ্গীর আলম, শহিদুল ইসলাম (লোকাল) প্রমূখ।

মানববন্ধনে ডেপুটি স্পীকার বলেন প্রথম শ্রেণীর শিশু শিক্ষার্থী সিনথিয়াকে যারা ধর্ষণ করেছে তারা মানুষ নয়, তারা নরপশু। তিনি আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের সিনথিয়া ধর্ষণ এবং হত্যাকান্ডে জড়িতদের পুনরায় রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করার আহবান জানান। সেই সাথে দোষীদের ফাঁসির দাবীও জানান তিনি।

এর আগে ডেপুটি স্পীকার সিনথিয়ার বাড়িতে যান এবং তার পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করে অপরাধীদের শাস্তির দাবী জানান ও শোকাহত পরিবারের সমবেদনা জানান।