সিরাজগঞ্জে মাদ্রাসা ছাত্রের মৃতদেহ উদ্ধার

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচিতে নিখোঁজের ৩ তিন পর আরিফুল ইসলাম (১৩) নামে এক মাদ্রাসা ছাত্রের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ সোমবার সকাল সাড়ে ৯ টায় বেলকুচি উপজেলার মুকুন্দগাঁতী ওয়াবদা বাঁধ এলাকা থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। নিহত আরিফুল পৌর এলাকার ক্ষিদ্রমাটিয়া গ্রামের শহিদ শেখ (শহিদ কসাইয়ের) ছেলে ও শেরনগর ফাজিল সিনিয়র মাদ্রাসার ৭ম শ্রেণীর ছাত্র।

বেলকুচি থানার ওসি সাজ্জাদ হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, গত শনিবার সন্ধ্যায় মাদ্রাসা ছাত্র আরিফুল মুকুন্দগাঁতী বাজার এলাকা থেকে নিখোঁজ হয়। এরপর আত্মীয় স্বজন ও তার বন্ধু-বান্ধবদের বাড়িতে তার খোঁজ করেও পাওয়া যায়না। এ বিষয়ে তার পিতা বাদী হয়ে থানায় একটি জিডি করেন।

সোমবার সকালে মুকুন্দগাঁতী ওয়াবদা বাঁধ এলাকায় নিহতের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ওসি আরো জানান, ধারণা করা হচ্ছে মাদ্রাসা ছাত্র আরিফুল ইসলামকে শ্বাসরোধে হত্যা করে দুর্বৃত্তরা। মৃত্যু নিশ্চিত হওয়ার পর মুকুন্দগাঁতী ওয়াবদা এলাকায় ফেলে রেখে পালিয়ে যায়। তবে কি কারণে তাকে হত্যা করা হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।