‘প্রতিদিনই চিবিয়ে চিবিয়ে মিথ্যা কথা বলেন ওবায়দুল কাদের’

সময়ের কণ্ঠস্বর- রোহিঙ্গাদের জন্য বিএনপির ২২ ট্রাক ত্রাণ দিতে যে বাধা দেয়া হয়েছে তার জবাব বাংলাদেশের জনগনই দিবে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

ওবায়দুল কাদের প্রতিদিনই গলাবাজী করছে মন্তব্য করে তিনি বলেন, আপনি চিবিয়ে চিবিয়ে মিথ্যা কথা বলেন। আপনি যখন রিলিপ দেন। সরকারি ভান্ডারের চাবি আপনাদের হাতে। আপনারা সেখানে পুলিশ পাহারায় রিলিপ দিবেন। কিন্তু আমরা কোনো সহযোগীতা চাই নাই তার পরো আপনারা আমাদেরকে রিলিপ দিতে দেন নাই।

সোমবার (১৮ সেপ্টেম্বর) জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধনে তিনি এ সব কথা বলেন। বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের বাসায় দূর্গাপূজার প্রস্তুতি সভায় হামলার প্রতিবাদে এ মানববন্ধনের আয়োজন করে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি।

নজরুল ইসলাম খান বলেন, রোহিঙ্গাদের বিভিন্ন সামাজিক অনেক সংগঠনই সাহায্য দিচ্ছে কিন্তু সরকার সহ ১৪ দলের কাউকে সেখানে ত্রাণ দিতে দেখা যায়নি। তাদের মুখে শুধু বড় বড় কথা।

তিনি বলেন, আমরা প্রশাসনকে বলেছিলাম আপনারা আমাদের সাথেই এই ত্রাণ বিতরণ করেন কিন্তু তারা রাজি না হয়ে আমাদেরকে বলেন আপনারা দুই তিন বস্তা বিতরণ করে ছবি তুলে চলে যান আর বাদ বাকি আমাদের গুদামে জমা দেন। তাহলে ভাবেন একবার দেশের কি হবে? যারা বিএনপি করে তাদের মধ্যে যারা মুসলমান তাদেরকে ইফতার করতে দেয়া হয় না। যারা হিন্দু তাদেরকে পূজা করতে দেয়া হয় না। যারা বৌদ্ধ তাদেরকে প্রার্থনায় বাধা দেয়া হয়।

আরআই