ভোলাহাটে ভ্রাম্যমাণ আদালতে ৭ জনের বিভিন্ন মেয়াদে কারাদন্ড

জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে গতকাল রবিবার ও আজ সোমবার ৫ জুয়াড়ি ও ২ মাদক ব্যবসায়ীসহ সাত জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফাসির উদ্দিন জানান, শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার ঘাইবাড়ী গ্রামে অভিযান চালিয়ে মৃত এমাজ উদ্দিনের ছেলে জালাল উদ্দিনের (৪৫) বাড়ীতে জুয়া খেলার সময় তাকে সহ ওই গ্রামের মতিউর রহমানের ছেলে শহীদুল ইসলাম (৩৮), একই গ্রামের মতিউর রহমানের ছেলে মশিউর রহমান (২৬), মজিবর রহমানের ছেলে বাদশা (২৬) ও গোমস্তাপুর উপজেলার কালোপুর গ্রামের আব্দুল ওহাবের ছেলে লালুকে (৪৫) হাতে নাতে গ্রেপ্তার করে ভোলাহাট থানা পুলিশ।

এ সময় ওই স্থান হতে মাদকসেবী ও ব্যবসায়ী একই গ্রামের বদিউজ্জামানের ছেলে তরিকুল ইসলামকেও (৩২) গাঁজাসহ গ্রেপ্তার করা হয়। পরে রবিবার বিকেলে এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাসুদুর রহমান তার কার্যালয়ে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ৫ জুয়াড়িকে প্রকাশ্য জুয়া আইনে ১৫ দিন করে কারাদন্ড ও মাদকসেবী তরিকুল ইসলামকে ৪ মাসের কারাদন্ড প্রদান করেন।

এদিকে, আজ সোমবার বেলা ১১টার দিকে উপজেলার সুরানপুর বাজার থেকে গাঁজাসহ গ্রেপ্তার করা হয় তোজাম্মেলের ছেলে শামীম (২৫)কে। বিকেলে তাকে একই বিচারক ভ্রাম্যমাণ আদালতে ২ মাসের কারাদন্ড প্রদান করেন। দন্ডিতদের চাঁপাইনবাবগঞ্জ কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান ওসি ফাসির উদ্দিন।