নরসিংদী রেলওয়ে স্টেশনে প্রকাশ্যে বঙ্গবন্ধুর ছবিতে গুলি, আইন-শৃংখলার চরম অবনতি

মো. হৃদয় খান, স্টাফ রিপোর্টার: নরসিংদী রেলওয়ে ষ্টেশনে প্রকাশ্যে জাতির জনক বঙ্গবন্ধুর ছবিতে গুলি করে চরম অবমাননা করেছে সন্ত্রাসীরা। সোমবার ১৮ সেপ্টেম্বর, সকাল ১১টায় নরসিংদী রেলওয়ে ষ্টশনে সন্ত্রাসীরা জাতির জনক বঙ্গবন্ধুর ছবিতে লক্ষ্য করে গুলি করে সন্ত্রাসীরা।

এসময় ষ্টশনে লোকজন ভয়ে দিগবেদিগ ছুটাছুটি করতে থাকে। সন্ত্রাসীরা প্রকাশ্য গুলি করে নির্বিঘ্নে চলে গেলেও এ খবর পাওয়া পর্যন্ত নরসিংদী রেলওয়ে ষ্টেশনে জাতির জনক বঙ্গবন্ধুর ছবিতে গুলির হৃদয় বিদারক ঘটনায় পুলিশ এখনো কাউকে গ্রেফতার করতে পারেনি।

রেলওয়ে ষ্টেশন এর মত জায়গায় প্রকাশ্য দিবালোকে এ ঘটনাতে এলাকায় থমথম অবস্থা বিরাজ করছে। সন্ত্রাসীরা এতই বেপরোয়া যে তারা রেলওয়ে ষ্টেশনে প্রকাশ্যে জাতির জনক বঙ্গবন্ধুর ছবিতে গুলি করতেও দ্বিধা করে নি।

স্থানীয়রা জানায়, এলাকায় আধিপত্য বিস্তার, ড্রেজার ব্যবসার নিয়ন্ত্রণ ও মাদকদ্রব্য ব্যবসার টাকার ভাগ বাটোয়ারাকে কেন্দ্র করে এধরনের ঘটনা ঘটতে পারে। এ ধরনের ঘটনা ঘটলেও আইন-শৃংখলাতে দায়িত্বে থাকা কর্মকর্তারা চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেফতার করছে না।সচেতন মহলের দাবি, অবিলম্বে জাতির জনক বঙ্গবন্ধুর ছবিতে গুলির সঙ্গে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তার ও দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী জানান তারা।