মাধবপুরে ভারতীয় মদ ও আতশবাজি জব্দ

হামিদুর রহমান, মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি- হবিগঞ্জের মাধবপুরে পৃথক দুটি অভিযান চালিয়ে ভারতীয় মদ ও আতশবাজি জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

সোমবার রাত ৯ টায় মনতলা বিওপি’র হাবিলদার ইউসুফ বর-এর নেতৃত্বে একদল বিজিবি সদস্য শাহজাহানপুর ইউনিয়নের ব্রাহ্মণডুরা এলাকা থেকে এ মদ জব্দ করেন।

অপরদিকে মঙ্গলবার ভোর রাতে মনতলা বিওপির হাবিলদার আফজাল হোসেন এর নেতৃত্বে বিজিবির অপর একটি টহলদল উপজেলার বহরা ইউনিয়নের ভবানীপুর এলাকায়অভিযান চালিয়ে ২৫হাজার ৫শ পিছ ভারতীয় আতশবাজি জব্দ করে।

বিজিবি-৫৫ ব্যাটালিয়নের অধিনায়ক লেফট্যানেন্ট কর্ণেল আসাদুজ্জামান চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সূত্রে খবর পেয়ে ওই এলাকায় অভিযান চালায় বিজিবি। বিষয়টি আঁচ করতে পেরে মাদকদ্রব্য রেখে পালিয়ে যায় বিক্রেতারা।

মাধবপুরে বাসের ধাক্কায় নারীর মৃত্যু

হবিগঞ্জের মাধবপুরে ঢাকা-সিলেট মহাসড়কে জগদীশপুরে বাসের ধাক্কায় এক নারীর মৃত্যু হয়েছে। পুলিশ ঘাতক বাসটিকে আটক করলেও চালক পালিয়ে যায়। সোমবার (১৮ সেপ্টেম্বর) রাতে উপজেলার জগদীশপুর এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জসিম উদ্দিন জানান, রাত ৯টার দিকে ঢাকা থেকে হবিগঞ্জগামী দিগন্ত পরিবহনের একটি বাস রাস্তা পারাপারের সময় ওই নারীকে চাপা দিলে তিনি মারা যান। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত তার পরিচয় পাওয়া যায়নি।

ওসি আরো জানান, দুর্ঘটনার পর বাসটি আটক করে থানায় নিয়ে আসেলেও চালক এবং হেলপার পালিয়ে যায়।

সময়ের কণ্ঠস্বর/রবি