গুরুতর অসুস্থ হয়ে ল্যাবএইডে ভর্তি চলচ্চিত্র অভিনেতা ডিপজল

বিনোদন প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর: চলচ্চিত্রে নেতিবাচক চরিত্রের জনপ্রিয় অভিনেতা, প্রযোজক ও পরিচালক মনোয়ার হোসেন ডিপজল গুরুতর অসুস্থ। তিনি হৃদ্‌রোগে আক্রান্ত এবং তার ফুসফুসে পানি জমে গেছে। মঙ্গলবার বিকেলে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি ল্যাবএইড হাসপাতালের সিসিইউতে ভর্তি আছেন।

আজ বুধবার সকালে নির্মাতা মনতাজুর রহমান আকবর বলেন, আজ বিকেলে ডিপজলকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর নেওয়া হচ্ছে। এয়ার অ্যাম্বুলেন্স আনা হচ্ছে। বেলা তিনটা নাগাদ ডিপজলকে নিয়ে এয়ার অ্যাম্বুলেন্স রওনা দেবে। তাকে সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হবে। ডিপজলের সঙ্গে সিঙ্গাপুরে যাচ্ছেন তার স্ত্রী জবা ও মেয়ে অলিজা মনোয়ার।

সংশ্লিষ্ট সুত্রে আরো জানা গেছে, হঠাৎ করেই গতকাল বিকাল ৫টায় অসুস্থ হয়ে পড়েন তিনি। সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন অভিনেতা ডিপজল।

প্রসঙ্গত, ডিপজল চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করেছেন। তিনি সম্প্রতি পরিচালক মনতাজুর রহমান আকবরের ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবির কাজ শেষ করেছেন। আগামী মাসে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন মৌসুমী। এছাড়া ছটকু আহমদে পরিচালিত ‘এক কোটি টাকা’ ছবিরও বেশকিছু অংশের শুটিং করেছেন ডিপজল। এ ছবিতে তার বিপরীতে আচল অভিনয় করছেন।