মাধবপুরে দোকানে বাকিতে ক্রয় নিয়ে সংঘর্ষ, আহত-২

হামিদুর রহমান, মাধবপুর প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুর উপজেলার বহরা ইউনিয়নের আফজলপুর গ্রামে দোকান বাকি কে কেন্দ্র করে সংঘর্ষে প্রতিবন্ধি মেয়েকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন।  মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়, উপজেলার উত্তর আফজলপুর গ্রামের বাবু মিয়ার দোকান থেকে বাকিতে জিনিস ক্রয় করত একই গ্রামের মহাম্মদ আলীর ছেলে মানু মিয়া। ওইদিন রাতে বাবু মিয়া মামুনের কাছে দোকানের বাকির টাকা চাইলে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জের ধরে বাবুর বাড়ির লোকজন দেশীয় অস্ত্র নিয়ে মামুনের বাড়িতে হামলা করে ভাংচুর করে।

এ সময় প্রতিপক্ষের হামলায় মামুনের চাচাত বোন ইউনুছ মিয়ার মেয়ে বাক প্রতিবন্ধি মাফিয়া খাতুন (২৫) ও চাচাত ভাই সায়েদ আলীর ছেলে সজিব (১২) আহত হয়। গুরুতর আহত অবস্থায় মাফিয়া ও সজিব মিয়া কে উপজেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনার খবর পেয়ে মনতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (উপ-পরিদর্শক) কামরুল হাসান ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করে। মামুনের চাচা ইউনুছ মিয়া জানান, বাবুদের সাথে তাদের জমি জামা নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলছিল। দুই পক্ষ মামলা মোকদ্দমা করে। গত ২৫ জুন বাবু মিয়ার লোজন তাদের বাড়িতে হামলা করে ভাংচুর করে। এ ঘটনার ইউনুছ মিয়ার ভাই ফিরোজ মিয়া বাদি হয়ে অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রট আদালতে গত ৬ আগষ্ট ৮ জনকে আসামী করে একটি মামলা দায়ের করে।

এস আই কামরুল জানান, পরিস্থিতি এখন শান্ত রয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।