কালিয়াকৈরে ট্রাক চাপায় সাইকেল আরোহী নিহত

আলমগীর হোসেন, কালিয়াকৈর প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈরে এ্যাপেক্স ফুটওয়ার সংলগ্ন হরিণহাটি এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ট্রাক চাপায় রুবেল হোসেন (৩২) নামের এক সাইকেল আরোহী নিহত হয়েছেন।

আজ বুধবার দুপুর দেড়টার দিকে চান্দরা পল্লীবিদ্যুৎ এলাকা থেকে সাইকেল চালিয়ে উপজেলার রতনপুরে ভাড়া বাসায় যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।

নিহত রুবেল হোসেন দিনাজপুর জেলার নছু মিয়ার ছেলে এবং উপজেলার সফিপুরের রতনপুর এলাকার আমিনের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় কারখানায় চাকরি করতেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে কোনাবাড়ি সালনা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এস আই) মোঃ মহসিন জানান, রুবেল হোসেন দুপুর দেড়টার দিকে উপজেলার চান্দরা পল্লীবিদ্যুৎ থেকে সাইকেল নিয়ে সফিপুরের রতনপুর যাচ্ছিল। এ সময় হরিণহাটি এপেক্স ফুটওয়ার এলাকায় পৌছলে একটি ট্রাক (ঢাকা মোট্রা উ ১১-২৩৯৬) একই দিক থেকে আসা সামনের লেগুনাকে পাশ কাটাতে গেলে বিপরীত দিক থেকে আসা রুবেল নামের সাইকেল আরোহী ট্রাকের নিচে চাপা পড়ে গুরুতর আহত হয়।

পরে স্থানিয়রা উদ্ধার করে স্থানীয় সফিপুর মর্ডান হসেপাতালে নিয়ে যায়। পরে আহতের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাস্তায় তার মৃত্যু হয়। খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার কেরে কোনবাড়ি সালনা হাইওয়ে থানায় নিয়ে আসা হয়েছে।  এস আই আরো জানান, ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেলেও ট্রাকটি জব্দ করা হয়েছে।