উজিরপুরে গণধর্ষণের অভিযোগে দুই যুবক আটক

মশিউর দিপু, বরিশাল প্রতিনিধি: বরিশালের উজিরপুর উপজেলার মুন্ডুপাশা গ্রামের এক গৃহবধুকে গনধর্ষনের অভিযোগে দায়ের করা মামলায় ২ জনকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলো উজিরপুরের পূর্ব মুন্ডুপাশা এলাকার আজিজ খানের ছেলে খলিলুর রহমান (৩৫) ও মোশারেফ খানের ছেলে শাহীন খান (২৮)।

মঙ্গলবার উপজেলার পূর্ব মুন্ডুপাশা গ্রামের দরিদ্র রিক্সাচালকের স্ত্রী গনধর্ষনের অভিযোগ এনে একটি মামলা দায়ের করলে ওই রাতেই তাদের উজিরপুর থানাধীন এলাকা থেকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করে এসআই তৌহিদুল ইসলাম মামলার বরাত দিয়ে জানান, আটক ২ জনে মিলে গত ১৮ সেপ্টেম্বর রাতে দুধের সাথে চেতনানাশক খাইয়ে ভিকটিম গৃহবধুর পরিবারের ৩ সদস্যকে অচেতন করে। পরে ওই গৃহবধুকে অচেতন অবস্থায় ঘর থেকে তুলে বাড়ির পাশের একটি বাগানে নিয়ে গনধর্ষন করে।

উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম সরোয়ার বলেন, ঘটনার মেডিকেল রিপোর্টের জন্য ভিকটিমকে বরিশাল মেডিকেলে পাঠানো হয়েছে। আর অভিযুক্ত ২ জনকে আটক করার পরে বিজ্ঞ আদালতের কাছে সোপর্দ করা হয়েছে।

 

বরিশালে মুক্তিযোদ্ধা পুনর্বাসন কেন্দ্র থেকে ১৬ জুয়াড়ি আটক

বরিশাল শহরের মুক্তিযোদ্ধা পুনর্বাসন কেন্দ্রে অভিযান চালিয়ে ১৬ জুয়াড়িকে আটক করেছে মেট্রোপলিটন গোয়েন্দা (ডিবি) পুলিশ।

বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে শহরের কাটপট্টি এলাকার ওই অফিসটিতে এই অভিযান চালানো হয়। বরিশাল মেট্রোপলিটন ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন অভিযানের নেতৃত্ব দেন।

আটককৃতরা হলেন- শাহ আলম (৬৫), সোহেল (৪৫), রাহাদ (৩৮), বন বিভাগের কর্মচারি নাসির (৩৭), টিটু (৪২), অপু (৪৭) এবং জামাল (৫০)। বাকিদের নাম পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, আটকের সময় নগদ টাকা, বেশ কয়েক বান্ডিল তাস ও মাদবদ্রব্য উদ্ধার করেছে ডিবি পুলিশ।