বগুড়ায় ৬৩২ জন শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করলো ‘দি ব্রিলিয়্যান্ট এসোসিয়েশন’

এফ এম আবু ইউসুফ, বগুড়া থেকে:

দি ব্রিলিয়্যান্ট এসোসিয়েশন বগুড়া কর্তৃক আয়োজিত ২০১৬ সালের ডিসেম্বরে অনুষ্ঠিত বৃত্তি পরীক্ষার ফলাফলের ভিত্তিতে বগুড়ার বিভিন্ন স্কুল মাদরাসার ৬৩২ জন শিক্ষার্থীকে আজ বৃত্তি ও সংবর্ধনা প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে সংস্থার পরিচালক রেজাউল করিমের সঞ্চালনায় মহা-পরিচালক জাকিরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিল্প মন্ত্রণালয়ের সাবেক সচিব নাজমুল হক। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন- হিউম্যান রাইটস নেতা কামরুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তৃতা প্রদান করেন দি ব্রিলিয়্যান্ট এসোসিয়েশনের সাবেক মহাপরিচালক সৈয়দ রোকনুজ্জামান,আব্দুল হালিম,মিজানুর রহমান, সাবেক পরিচালক ইকবাল হোসাইন,বর্তমান সদস্য সচিব এমদাদ মন্ডল,পরীক্ষা নিয়ন্ত্রক আব্দুর রহিম সরকার, অফিস সেক্রেটারি সাজেদুর রহমান,রেজিস্টার বুলবুল আহম্মেদ।

বক্তাগন শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, শিক্ষাই জাতীর মেরুদন্ডএ কথাটি আমাদের স্মরনে নিয়ে নিজেকে জ্ঞান সমৃদ্ধ ছাত্র হিসেবে গড়ে তুলতে হবে।নৈতিক শিক্ষার মাধ্যমে দেশের কল্যাণে কাজ করতে হবে। বক্তব্য শেষে শিক্ষার্থীদের মাঝে নগদ টাকা,ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হয় ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।