বালিয়াডাঙ্গীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২, মারাত্মক আহত আরও ৬

কামরুল হাসান, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি~ ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী-নেকমরদ সড়কে কোচ ও চার্জার গাড়ির মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছে। এ ঘটনায় আরো ৬ জন আহত হয়েছে। আজ শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় নেকমরদ-বালিয়াডাঙ্গী মহাসড়কের ফাঁড়াবাড়ী নামক স্থানে দুর্ঘটনা ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও দমকল বাহিনীর সদস্যরা জানান, শুক্রবার সন্ধা ৭ টায় জেলার রাণীশংকৈল থেকে ঢাকাগামী রোমার এন্টার প্রাইজ নামে একটি নৈশ্য কোচ নেকমরদ হয়ে বালিয়াডাঙ্গী অভিমুখে আসছিল। পথিমধ্যে ওই সড়কের ফাঁড়াবাড়ি নামক স্থানে নৈশ কোচটি একটি একটি অটো চার্জারকে ধাক্কা দিলে ঘটনাস্থলে রাণীশংকৈল উপজেলার নেকমরদ বিলপাড় গ্রামের ফইজুল ইসলামের শিশু পুত্র জিনাইদ (৩) এবং প গড় জেলার দেবীগঞ্জ উপজেলার চেংটি হাজাডাঙ্গা গ্রামের শাহাজাহান আলীর পুত্র মজনু (৩০) নামে ২ জন নিহত হয়। এ ঘটনায় আরো কমপক্ষে ৬ জন আহত হয়।

আহতরা হলেন মনসুর (২০), সুমন (১৪), পারুল (২৭), জাহাঙ্গীর (৩০), হাকিমা (৫০) ও সমির (৫) দুর্ঘটনার খবর পেয়ে বালিয়াডাঙ্গী ফায়ার সার্ভিসের কর্মীরা আহত ও নিহতদের উদ্ধার করে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পারুল, জাহাঙ্গীর ও ফজলে রাব্বি (দেড়বছর) কে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের সহকারী সার্জারী চিকিৎসক ডা: শুভেন্দু কুমার দেবনাথ জানান, আহতদের অবস্থা আশংকা জনক। আমরা প্রাথমিক চিকিৎসা দিয়েছি এবং আরো উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করেছেন।