আইটেম গানে নাচবেন শাকিব খান-বিদ্যা সিনহা মিম

বিনোদন ডেস্ক: আমার প্রাণের প্রিয়া’ ছবিতে জুটির মাধ্যমে দর্শকপ্রিয়তা পেয়েছিল শাকিব-মিম জুটি। আট বছর পর এই জুটি আবারও অভিনয় করছে ‘আমি নেতা হবো’ ছবিতে। এবার তাদের একসঙ্গে দেখা যাবে আইটেম গানে। এফডিসির একটি শুটিং ফ্লোরে জমকালো সেট সাজানো হয়েছে এই আইটেম গানটির জন্য।

এ প্রসঙ্গে মিম বলেন, ‘আজ শনিবার থেকে এফডিসিতে আইটেম গানটির শুটিং হবে। গানটিতে আমার সঙ্গে শাকিব ভাইও অংশ নেবেন। এ ছবিতে আমার চরিত্রটি একটু ভিন্ন ধরনের। তাই আইটেম গানে আমাকে মডার্ন যাত্রাদলে কাজ করা একটি মেয়ের চরিত্রে দেখা যাবে। সেখানেই মূলত নায়কের সঙ্গে পরিচয় হয় আমার।’

এই গানের কোরিওগ্রাফি করছেন ঈগল ড্যান্স একাডেমির কর্ণধার তানজিল আলম। তিনি জানান, ‘এই আইটেম গানে শতভাগ নতুনত্ব থাকবে। অনেকটা ধামাকা ধাঁচের কিছু। আশা করছি গানের পারফর্মে শাকিব-মিম দুইজনেই ভালো করবেন।’

‘আমি নেতা হবো’ ছবিটি পরিচালনা করছেন উত্তম আকাশ। ছবির অন্যান্য চরিত্রে অভিনয় করছেন ওমর সানি ও মৌসুমী। শাকিব-মিম দুইজনই আরো দুটি ছবিতে অভিনয় করবেন আগামীতে। ছবি দুটি হচ্ছে ‘মামলা হামলা ঝামেলা’ ও ‘কেউ কথা রাখেনি’।

উল্লেখ্য, মিম এর আগে ‘আমি তোমার হতে চাই’ ছবির আইটেম গানে নেচেছিলেন। গানটির শিরোনাম ছিল ‘মিম মিম’। অন্যদিকে শাকিব তার ক্যারিয়ারে অসংখ্য ছবির আইটেম গানে নেচেছেন।