নওগাঁয় ইলিশ মাছ আনতে গিয়ে প্রাণ গেল মামা-ভাগ্নের

নওগাঁ প্রতিনিধি- নওগাঁর সদর উপজেলায় বাস-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারালেন মামা ও ভাগ্নে। এ ঘটনায় আরও তিন পথচারী গুরুতর আহত হয়েছে। শনিবার (২৩ সেপ্টেম্বর) সকাল ১১টায় নওগাঁ সদর উপজেলার বরুনকান্দি নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সদর উপজেলার বরুনকান্দি এলাকার আব্দুল জব্বারের ছেলে অ্যাডভোকেট সোহেল রানা (৩৫) ও ইকড়তাড়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে মাসুদ রানা(৩৪)। মাসুদ রানা বগুড়া জেলায় যমুনা ব্যাংক শাখার কর্মরত ছিলেন। তারা সম্পর্কে মামা ভাগ্নে ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, ইকড়তাড়া গ্রাম থেকে মোটরসাইকেলে সোহেল রানা ও ব্যাংক কর্মকর্তা মাসুদ রানা বরুনকান্দী এক আত্মীয়ের বাড়িতে ফ্রিজে রাখা ইলিশ মাছ আনতে যাচ্ছিলেন।

এসময় বিপরীতমুখি দ্রুতগতির একটি বাস ‘ঢাকা মেট্ট্রো ব-১১-১০৮৭’ নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাপা দিয়ে পাশের ডোবায় উল্টে যায়। এতে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। তবে দুর্ঘটনার পরপরই বাসচালক পালিয়ে যায়।

পরে নওগাঁ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থল থেকে দুইজনের মরদেহ উদ্ধার করে। তাদের মরদেহ নওগাঁ সদর হাসপাতালে নিয়ে আসা হয়েছে। এই ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

সময়ের কণ্ঠস্বর/রবি