আশুলিয়ায় চাকুরি দেয়ার কথা বলে টাকা আত্মসাৎ আভিযোগে আটক-১

নিজেস্ব প্রতিবেদক,সাভার~ আশুলিয়ায় একটি ইলেক্ট্রনিক্স কোম্পানীর বিরুদ্ধে মার্কেটিং-এ চাকুরি দেয়ার কথা বলে টাকা আত্মসাৎ-এর আভিযোগ উঠেছে। এই ঘটনায় ভোক্তভোগীরা আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে। এদিকে, পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য প্রতিষ্ঠানটির মালিকের ভাই আলিমকে আটক করেছে।
শনিবার বিকালে প্রতারনার শিকার এক ব্যক্তির অভিযোগের ভিত্তিতে আশুলিয়ার বগাবাড়ি এলাকার কুলসুম ম্যানশনের দ্বিতীয় তলায় ওই ইলেক্ট্রনিক্স কোম্পানীর অফিস থেকে আলিমকে আটক করে পুলিশ।
প্রতারনার শিকার ব্যক্তিদের অভিযোগ, আশুলিয়ার বগাবাড়ি কুলসুম ম্যানশনে অবস্থিত ফিউচার টাচ ইলেক্ট্রনিক্স কোম্পানীতে মার্কেটিং-এ বিভাগে মাসিক ৮ হাজার টাকা বেতনে চাকুরি দেওয়ার কথা বলে প্রায় শতাধিক যুবক-যুবতীর কাছ থেকে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক  এসএম আলমগীরসহ কয়েকজন কর্মকর্তা জন প্রতি ২৫ হাজার টাকা করে জামানত নেয়। পরে প্রতিষ্ঠানটির কর্মকর্তারা ভোক্তভোগীদের কোন বেতন-ভাতা না দিয়ে তাদের প্রতিষ্ঠানে আরও লোক টাকার বিনিময়ে ভর্তি করানোর জন্য চাপ প্রয়োগ করে। এবং অকথ্য ভাষায় গালাগালি করেন। পরবর্তীতে ভোক্তভোগীরা একত্রিত হয়ে আজ বিকালে আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ দেয়।
এব্যাপারে আশুলিয়া থানার (ওসি) আবদুল আউওাল জানায়, ভোক্তভোগীদের অভিযোগের ভিত্তিতে ওই ইলেক্ট্রনিক্স কোম্পানীর অফিসে অভিযান চালিয়ে মালিকের ভাই আলিমকে জিজ্ঞাসবাদের জন্য আটক করে। তদন্ত শেষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছে পুলিশ।