সৈয়দপুরে ট্রেন থেকে সাড়ে তিন লাখ টাকার নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার

মোঃ মহিবুল্লাহ্ আকাশ, স্টাফ করেসপন্ডেন্ট: নীলফামারীর সৈয়দপুরে ট্রেন থেকে ভারতীয় নেশাজাতীয় ১ হাজার ১১৫ পিস ইনজেকশন উদ্ধার করেছে সৈয়দপুর রেলওয়ে গোয়েন্দা পুলিশ।

শনিবার (২৩ সেপ্টেম্বর) রাতে রাজশাহী থেকে চিলাহাটি অভিমুখী আন্ত:নগর বরেন্দ্র এক্সপ্রেস ট্রেন থেকে ওই ইনজেকশনগুলো উদ্ধার এবং এসব বহনকারী জাকিরুল ইসলাম (২০) নামে এক যুবককে আটক করা হয়।

জাকিরুল দিনাজপুরের হাকিমপুর উপজেলার বাঘডোর গ্রামের গোলজার রহমানের ছেলে। উদ্ধারকৃত ইনজেকশনের প্রতিটির মূল্য ৩শ টাকা হিসেবে ১ হাজার ১১৫ পিসের মূল্য ৩ লাখ ৩৪ হাজার ৫ শ টাকা বলে জানিয়েছে সৈয়দপুর রেলওয়ে থানা।

সৈয়দপুর জিআরপি থানা জানায়, বরেন্দ্র এক্সপ্রেস ট্রেনটি সৈয়দপুর রেলওয়ে স্টেশনের ঢোকার প্রাক্কালে রাত ৯টার দিকে সৈয়দপুর-পার্বতীপুর রেললাইনের বানিয়াপাড়া নামক স্থানে পৌঁছালে সৈয়দপুর রেলওয়ে গোয়েন্দা পুলিশের একটি দল সদস্যরা জাকিরুলের হাতে একটি কালো ব্যাগ দেখতে পায়। পরে হাত ব্যাগটি তল্লাশি করে চারটি পলিথিনে মোড়ানো ১১৫ পিস এক অ্যাম্পুলের বুপ্রিনোরফিন ইনজেকশন উদ্ধার করে। এ সময় তাকে আটক করা হয়।

সৈয়দপুর রেলওয়ে থানা ওসি এ কে এম লুৎফর রহমান জানান, এ ঘটনায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫-বি (১)-বি ধারায় একটি মামলা হয়েছে। আসামীকে কারাগারে পাঠানো হয়েছে।