নোবিপ্রবি উপাচার্যকে এসিসিই অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ফুলের শুভেচ্ছা

ওহী আলম, নোবিপ্রবি প্রতিনিধি: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) অ্যাপ্লাইড কেমিস্ট্রি অ্যান্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং (এসিসিই) বিভাগের প্রথম ও নবগঠিত অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পক্ষ হতে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামানকে ফুলের শুভেচ্ছা জানানো হয়।

আজ রবিবার (২৪ সেপ্টেম্বর ২০১৭) উপাচার্যের কার্যালয়ে এসোসিয়েশনের সদস্যরা এ শুভেচ্ছা জানান। এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মোঃ আবুল হোসেন, অ্যাপ্লাইড কেমিস্ট্রি অ্যান্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মোহাম্মদ ইউছুফ মিঞা, অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি সুকান্ত ভৌমিক, সহ-সভাপতি নেয়ামত উল্লাহ মিশুক, শোভন ভট্টাচার্য ও সঞ্চিতা দেওয়ানজি, সাধারণ সম্পাদক রাজীব চন্দ্র দাস, যুগ্ম-সাধারণ সম্পাদক আমির উদ্দিন শাহ ও আব্দুস সোবহান খান, অর্থ-সম্পাদক ইউনুস হাসান, সহকারী অর্থ-সম্পাদক মিনহাজুর রহমান খান, দপ্তর সম্পাদক এম এ সামাদ আজাদ, সাংগঠনিক সম্পাদক সুজিত চন্দ্র পাল, আন্তর্জাতিক সম্পাদক দোছ মোহাম্মদ, গবেষণা সম্পাদক সুজন কান্তি দাস, তথ্য ও প্রচার সম্পাদক আবু সুফিয়ান ও জাহিদুল ইসলাম, বিজ্ঞান ও আইটি সম্পাদক জাহিদুল হারেস, সংস্কৃতি সম্পাদক তানজীব আহসান এবং ক্রীড়া সম্পাদক সাইফুল ইসলাম।

এদিকে, গতকাল শনিবার এসিসিই বিভাগের সকল শিক্ষকদের উপদেষ্টা এবং ১৮ প্রাক্তন শিক্ষার্থীকে কার্যনির্বাহী পর্ষদ ও ১২ জনকে কার্যনির্বাহী সদস্য করে ৩০ সদস্যের অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠন করা হয়।

অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি শোভন ভট্টাচার্য নোবিপ্রবি সাংবাদিক সমিতিকে (নোবিপ্রবিসাস) বলেন, “বিশ্ববিদ্যালয়ে এই প্রথম এসিসিই বিভাগের উদ্যোগে অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠন করা হয়েছে। আশা করি এর পথ ধরে কেন্দ্রীয়ভাবে অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠিত হবে”।