বেন স্টোকস গ্রেপ্তার

স্পোর্টস আপডেট ডেস্ক- ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকসকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার ভোরে ব্রিস্টলে নাইটক্লাব দুর্ঘটনার পর এক ব্যক্তিকে শারীরিকভাবে আঘাত করার সন্দেহে তাকে গ্রেপ্তার করা হয়ে। জানা গেছে, স্টোকসেরও হাতে ইনজুরি হয়েছে।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চতুর্থ ওয়ানডেতে খেলতে পারবেন না বেন স্টোকস। পুলিশকে তদন্ত কাজে সহায়তা করার জন্য বুধবারের ম্যাচে আলেক্স হেলসও খেলতে পারবেন না। কারণ, তিনি ঘটনার সময় বেন স্টোকসের সঙ্গে ছিলেন।

রবিবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের তৃতীয় ওয়ানডে ম্যাচে জয় পায় স্বাগতিক ইংল্যান্ড। ওই ম্যাচে ৭৩ রান করেছিলেন স্টোকস। ম্যাচের দিন রাতে ওই ঘটনা ঘটেছে। স্টোকসকে কারাগারেও রাখা হয়েছিল। কিন্তু পরে তাকে কোনও অভিযোগ না এনে ছেড়ে দেয়া হয়। এখন ঘটনাটির তদন্ত চলছে।

ইসিবি এক বিবৃতিতে জানায়, ২৫ সেপ্টেম্বর, সোমবার ভোরে ব্রিস্টলে এক ঘটনায় স্টোকসকে আটক করা হয়। সোমবার রাতে তদন্তের অধীনে রেখে তাকে রিলিজ দেয়া হয়। সে লন্ডনে দলের সঙ্গে যোগ দিচ্ছে না।’

রোববার রাতে স্টোকসের সঙ্গে ছিলেন হেলস। পুলিশকে সহযোগিতা করতে তিনি ব্রিস্টলে ফিরেছেন। তবে ঘটনার বিস্তারিত এখনই জানাতে চায় না ইসিবি।

বিবৃতিতে যেমনটা বলা হয়, ‘আমরা আপাতত বিস্তারিত তথ্য জানাতে পারছি না সেটি আপনারা বুঝতে পারছেন। তবে যখনই পারি তখনই আমরা আপনাদের জানাবো।’

পাঁচ ম্যাচ সিরিজে আপাতত ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ২-০ ব্যবধানে এগিয়ে রয়েছে ইংল্যান্ড। একটি ম্যাচ পরিত্যক্ত হয়। বুধবার লন্ডনের কেনিংটন ওভালের সিরিজের চতুর্থ ম্যাচে মুখোমুখি হবে ইংলিশ ও ক্যারিবিয়ানরা। একইদিন স্থানীয় সময় সকাল দশটায় অস্ট্রেলিয়ার বিপক্ষে মর্যাদার অ্যাশেজ সিরিজকে সামনে রেখে দল ঘোষণা করবে ইসিবি।

সময়ের কণ্ঠস্বর/রবি