বিয়ের আগেই বাবা হচ্ছেন সালমান খান!

বিনোদন ডেস্ক- বলিউড সুপারস্টার সালমান খান ও বিয়ের কথা যেন একসঙ্গে ভাবাই যায় না! এ বছরের ডিসেম্বরে ৫২ বছরে পা রাখবেন তিনি। কিন্তু তার বিয়ের নামগন্ধও নেই! তবুও ভক্তরা অধীর আগ্রহে তাকিয়ে থাকে প্রিয় তারকার কাছ থেকে কোনও সুখবর পাওয়া যায় কিনা।

বিয়েতে অরুচি দেখালেও বাবা হওয়ার আকাঙ্ক্ষা ঠিকই আছে সালমান খানের। তিনি জানিয়েছেন, মনের ইচ্ছা মেটাতে বেছে নেবেন সারোগেসি (অন্য নারীর গর্ভ ভাড়া করার পদ্ধতি)। নিজের বিয়ের যে সম্ভাবনা নেই এতে সেই বার্তাই যেন দিলেন ‘বজরঙ্গি ভাইজান’।

জি নিউজের খবর, এবার নাকি বাবা হতে চান সালমান খান। তার সেটা আগামী ২ থেকে ৩ বছরের মধ্যেই। আর সেই কারণে ‘সারোগেসি’র সাহায্য নিতে পিছপা হবেন না বলে জানা গেছে। যদিও এই বিষয়টি নিয়ে সালমান নিজে এখনও কোনো মন্তব্য করেননি। তবে সালমানের বাবা হওয়ার ইচ্ছে প্রকাশের পর থেকেই বলিউড ফের জল্পনা শুরু হয়েছে।

সম্প্রতি তুষার কাপুর ও করণ জহরও বাবা হয়েছেন। সিঙ্গল ফাদার হিসেবেই তুষার যেমন লক্ষ্মকে বড় করছেন, তেমনি যশ, রুহিকে নিয়েও বেশ ভালোই আছেন করণও। এবার কি তাহলে সিঙ্গল ফাদার হওয়ার পালা সালমানের?

এদিকে শুরু হচ্ছে সালমানের অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস’র ১১তম আসর। অনুষ্ঠানটি নিয়ে এরই মধ্যে ব্যাপক আলোচনা হচ্ছে।

সময়ের কণ্ঠস্বর/রবি