কুমিল্লায় মহাসড়কে কাভার্ডভ্যান উল্টে পথচারী ও হেলপার নিহত

কুমিল্লা প্রতিনিধি-
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার জাগুলঝুলি এলাকায় শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সকালে একটি কভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে এক পথচারীকে চাপা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে আমীর হোসেন (২৯) ও হেলপার বিল্লাল হোসেন (৩৫) নামে দুজন মারা যায়।

স্থানীয় ও হাইওয়ে পুলিশ সুত্রে জানা যায়,জেলার সদর উপজেলার দূর্গাপুর দক্ষিণ ইউনিয়নের জাগুরঝুলি এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গতকাল শুক্রবার সকাল সারে ৮ টায় চট্টগ্রাম থেকে ঢাকাগামী একটি কভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে এক পথচারীকে চাপা দিয়ে সড়কের পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলে পথচারী আমীর হোসেন নিহত হয়।

গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা হাইওয়ে পুলিশের সহযোগীতায় কভার্ডভ্যানের হেলপার বিল্লাল হোসেনকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সেও মারা যায়। আমীর হোসেন ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার আরিফ মিয়া এবং বিল্লাল হোসেন ভোলার চর বোরহানউদ্দিনের আবুল কাসেমের পুত্র। ময়নামতি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

স্থানীয় ও হাইওয়ে পুলিশ সুত্রে জানা যায়,জেলার সদর উপজেলার দূর্গাপুর দক্ষিণ ইউনিয়নের জাগুরঝুলি এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গতকাল শুক্রবার সকাল ১১ টায় চট্টগ্রাম থেকে ঢাকাগামী একটি কভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে এক পথচারীকে চাপা দিয়ে সড়কের পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলে পথচারী আমীর হোসেন নিহত হয়।গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা হাইওয়ে পুলিশের সহযোগীতায় কভার্ডভ্যানের হেলপার বিল্লাল হোসেনকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সেও মারা যায়। আমীর হোসেন ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার আরিফ মিয়া এবং বিল্লাল হোসেন ভোলার চর বোরহানউদ্দিনের আবুল কাসেমের পুত্র। ময়নামতি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত র্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।