‘আগামী নির্বাচনে সহায়ক সরকারের মাধ্যমে নির্বাচন দিতে হবে’

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুর-৪ আসনের বিএনপির সম্ভাব্য প্রার্থী ও সাবেক সেচ্ছাসেবকদলের সহ-সভাপতি ও ভাঙ্গা উপজেলা বিএনপির সভাপতি শিল্পপতি আলহাজ্ব খন্দকার ইকবাল হোসেন সেলিম বলেছেন, আগামী সংসদ নির্বাচনে সহায়ক সরকারের মাধ্যমে নির্বাচন দিতে হবে। সহায়ক সরকারের মাধ্যমে নির্বাচন হলে বেগম খালেদা জিয়ার নেতৃত্বে সরকার গঠন করবে বিএনপি। তিনি আজ বিকেলে ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়ন বিএনপি আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, আগামী নির্বাচনের জন্য সকলে প্রস্তুত থাকুন । সুষ্ঠু নির্বাচন হলে আমাদের ফরিদপুর-৪ (ভাঙ্গা,সদরপুর ও চরভদ্রাসন) আসনে বিএনপি জয়যুক্ত হবে ইনশাল্লাহ্।

এর আগে তিনি ঘারুয়া ইউনিয়নের কয়েকটি গ্রামে পথ সভা করে। পরে তিনি কর্মী সভায় যোগ দিলে সেখানে জনসমুদ্রে জনসভায় পরিণত হয়।

উক্ত কর্মী সভায় উপস্থিত ছিলেন- ভাঙ্গা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মুন্সী, সাংগঠনিক সম্পাদক আইয়ুব মোল্লা, যুগ্ন-সম্পাদক মিজানুর মুন্সী, উসমান মুন্সী, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক সুমন মাতুব্বর মদা, যুবদল সভাপতি তৈমুর লং, সাবেক পৌর বিএনপির সিঃ সহ-সভাপতি আওলাদ মুন্সী, কেন্দ্রীয় ছাত্রদল নেতা মোঃ স্মরণ মুন্সী, ঘারুয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আনোয়ার অনু, আলগী ইউনিয়ন বিএনপির সিঃ যুগ্ন-সম্পাদক সুমন মুন্সী, ছাত্রদল নেতা সোহান শরীফ, সিহাব উদ্দীন আপন, সাজিদ খালাসী, সাব্বির হোসেন জাবেদসহ স্থানীয় এবং উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল এবং শ্রমিক দলের নেতৃবৃন্দ ।