অভিনব সাজে ডাকাতি !

চিত্র- বিচিত্র ডেস্ক-নানান চমকপ্রদ কায়দায় ডাকাতি অথবা প্রতারনার ঘটনা ঘটছে চারপাশে। কে যে আসল আর কে নকল সেটা বুঝতে না বুঝতেই পড়ে যাই বিপদে আমরা। এবার এমনি এক অদ্ভুত ডাকাতির ঘটনা ঘটলো ।
কোকা-কোলার বোতলের মতো সজ্জিত হয়েছেন কোনো ব্যক্তি; কথাটি শুনেই মনে হয়ত প্রশ্ন জাগছে, এ বছর কি হ্যালোয়েন আগেই চলে আসল? এই প্রশ্নের জবাব না হলেও কোকা-কোলার বোতলের মতো সেজে যুক্তরাষ্ট্রের কেনটুকির একটি রেস্টুরেন্টে ডাকাতির ঘটনা ঘটিয়েছেন এক ব্যক্তি। কেনটুকির পুলিশ এখন তাকে হন্যে হয়ে খুঁজছে।

সম্প্রতি এমন অদ্ভুত সাজে সেজে একটি হ্যান্ডগান নিয়ে ওই রেস্টুরেন্টের পিছনের দরজা দিয়ে প্রবেশ করেন ওই ব্যক্তি। এরপর ব্যগ ভর্তি ডলার নিয়ে একটি মিনি ভ্যানে করে চলে যান তিনি। ডাকাতির ঘটনার সময় রেস্টুরেন্টটি খোলা ছিল না এবং ওই সময়ে রেস্টুরেন্টটিতে শুধুমাত্র ম্যানেজারই ছিলেন বলে জানানো হয়েছে পুলিশের পক্ষ থেকে।

পুলিশের প্রকাশিত ওই ঘটনার সিসিটিভি ফুটেজ থেকে দেখা যায়, ওই ব্যক্তি বন্দুক হাতে রেস্টুরেন্টে প্রবেশের পর বন্দুক ঠেকিয়ে ম্যানেজারের থেকে টাকা নিয়ে যান। ওই ব্যক্তিকে ধরিয়ে দিতে পারলে পাঁচ হাজার টাকার পুরস্কার ঘোষণা করেছে পুলিশ।