এবার পুলিশের চোখ ফাঁকি দিতে পারলেন না হানিপ্রীত

আন্তর্জাতিক ডেস্কঃ

এবার পুলিশের চোখ ফাঁকি দিতে পারলেন না ধর্ষণের দায়ে দণ্ডপ্রাপ্ত ধর্মগুরু রাম রহিমের কথিত পালিত-কন্যা হানিপ্রীত ইনসান। তাকে গ্রেপ্তার করেছে ভারতের হরিয়ানা রাজ্যের পুলিশ। মঙ্গলবার তাকে চন্ডিগড়েরর কাছে একটি মহাসড়ক থেকে গ্রেপ্তার করা হয়। এনডিটিভি অনলাইনের এক প্রতিবেদনে এ খবর জানা গেছে।

মঙ্গলবার সকাল থেকেই বিভিন্ন টেলিভিশন চ্যানেলে হানিপ্রীতের সাক্ষাৎকার প্রচারিত হওয়া শুরু হয়। নিউজ টুয়েন্টিফোর নামে একটি টেলিভিশন চ্যানেলকে তিনি বলেন, পাপা (রাম রহিম) ও তাকে নিয়ে যে অভিযোগ তোলা হয়েছে তাতে হতাশ ও মানসিকভাবে বিধ্বস্ত। পাপাকে গ্রেপ্তার করে নিয়ে যাওয়ায় পৃথিবীতে অন্ধকার নেমে এসেছিল। কোনোভাবেই নিজেকে বুঝাতে পারছিলাম না।

রাম রহিমকে ২০ বছর কারাদণ্ডের সাজা দেয়ার পরদিন থেকেই নিখোঁজ ছিলেন হানিপ্রীত। প্রায় এক মাস ধরে বিভিন্ন জায়গায় গা-ঢাকা দিয়ে ছিলেন তিনি। তার বিরুদ্ধে লুকআউট নোটিসও জারি করে পুলিশ। এমনকি আদালত তাকে আত্মসমর্পণ করারও নির্দেশ দিয়েছিলেন।

গত সপ্তাহে তার ট্রানজিট অ্যান্টিসিপেটরি জামিনের আবেদন খারিজ করে দিয়েছেন দিল্লি হাইকোর্ট। জি নিউজের খবর অনুযায়ী, আজ তার আত্মসমর্পণের সম্ভাবনা ছিল। তার আগেই হানিপ্রীতকে গ্রেফতার করে পুলিশ। সম্প্রতি ‘ইন্ডিয়া টুডে’তে দেয়া সাক্ষাৎকারে হানিপ্রীত জানিয়েছেন, তিনি নির্দোষ। রাম রহিমকেও মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে। আইনি পথেই মোকবেলা করবেন তিনি।