ফুলবাড়ীতে বিষপানে গৃহবধুর আত্মহত্যা

অনীল চন্দ্র রায়, ফুলবাড়ী প্রতিনিধি: কুড়িগ্রামের ফুলবাড়ীতে পারিবারিক কলহের জের ধরে কীটনাশক ঔষধ পান করে আত্মহত্যা করেছে এক সন্তানের জননী। নিহত ওই গৃহবধুর নাম লাভলী বেগম (২৯)।

তিনি উপজেলার আটিয়াবাড়ী গ্রামের খাইরুল আলমের স্ত্রী। সবার অজান্তে কীটনাশক ঔষধ পান করে গুরুত্বর আহত হয়ে ফুলবাড়ী হাসপাতালে ভর্তি হন লাভলী। সেখানে তার কোন উন্নতি না হওয়ায় গত মঙ্গলবার রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

এ ব্যাপারে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আমিনুল ইসলাম জানান, ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

ফুলবাড়ীতে বিভিন্ন মামলার ৮ ওয়ারেন্ট ভুক্ত আসামী আটক

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় সাজাপ্রাপ্তসহ বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত আটজন আসামীকে আটক করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, এক মাসের সাজাপ্রাপ্ত আসামী নজরুল ইসলাম (৪৪), তিনি হলেন উপজেলার অনন্তপুর গ্রামের কাশেম আলীর ছেলে। অন্যান্য মামলার আসামীরা হলেনঃ একই গ্রামের হাসেন আলীর ছেলে শাহ আলী (৩৩), আব্দুল মজিদের ছেলে মিঠুন (২৬), সাদের আলীর ছেলে শাহিনুর (৩৯), মামুন মিয়ার ছেলে হাফিজুর (৩৫), কাশেম আলীর ছেলে আব্দুল মজিদ (৪৮) এবং ভাঙ্গামোড় ইউনিয়নের নগরাজ পুর গ্রামের আবীর আলীর ছেলে আকবর আলী (৪১) ও একই গ্রামের আসাদুল হকের ছেলে আব্দুল আউয়াল (৪২)।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চত করেন।