মিসেস ইন্ডিয়া প্রতিযোগিতার বিচারক এবারই প্রথম বাংলাদেশের কেউ !

সময়ের কণ্ঠস্বর - ২৬তম মিসেস ইন্ডিয়া ওয়ার্ল্ডওয়াইড ইউএসএ প্রতিযোগিতায় বিচারক হিসেবে আমন্ত্রণ পেয়েছেন অভিনেত্রী মোনালিসা। ছোট পর্দার জনপ্রিয় এ অভিনেত্রী বতর্মানে যুক্তরাষ্ট্র প্রবাসী।

বিশ্বের ৩৫টি দেশে অনুমোদিত মিস ইন্ডিয়া ওয়ার্ল্ডওয়াইড হলো ভারতের একমাত্র আন্তর্জাতিক প্রতিযোগিতা। এখানে বলিউড তারকারাও থাকবেন।

ফেসবুকে মোনালিসা জানান, ২৬তম মিসেস ইন্ডিয়া ওয়ার্ল্ডওয়াইড ইউএসএ প্রতিযোগিতায় বিচারক হিসেবে আমন্ত্রণ পেয়েছেন তিনি। আন্তর্জাতিক তারকা বিচারক প্যানেলে এবারই প্রথম স্থান পেলেন বাংলাদেশের কেউ।

মোনালিসা লিখেছেন, বিচারক হওয়ার আমন্ত্রণ পেয়ে আমি গর্বিত। এটি আমার কাছে বিশেষ ও দারুণ একটি সম্মান। আন্তর্জাতিক বিচারক হিসেবে এখানে অংশ নেবো ভেবে আমি উচ্ছ্বসিত।

নিউ জার্সির রয়েল আলবার্ট’স প্যালেসের দ্য প্লাজায় শুক্রবার (৬ অক্টোবর) আর গ্র্যান্ড বলরুমে আগামী (৮ অক্টোবর) অনুষ্ঠিত হবে মিস ইন্ডিয়া ওয়ার্ল্ডওয়াইড ও মিসেস ইন্ডিয়া ওয়ার্ল্ডওয়াইড প্রতিযোগিতা। প্রথম দিন ইভেনিং গাউন আর দ্বিতীয় দিন ভারতীয় পোশাকে সেজে বিচারকদের সামনে আসবেন প্রতিযোগীরা।

মিলা-পাইলট পারভেজের বিচ্ছেদের নেপথ্যে ‘তাবিজ কাহিনী’!

বিনোদন ডেস্ক, সময়ের কণ্ঠস্বর: বেশ কিছুদিন ধরে শোবিজ অঙ্গনের চর্চিত বিষয় কণ্ঠশিল্পী মিলার বিচ্ছেদের ঘোষণা ও স্বামীর বিরুদ্ধে মামলা। মিলার অভিযোগ, একাধিক নারীর সঙ্গে তার স্বামী পাইলট পারভেজ সানজারির অভিযোগ রয়েছে। শুধু তাই নয়, এর প্রতিবাদ করায় সানজারি তাকে নির্যাতন করেছে বলেও অভিযোগ। বিষয়টা নিয়ে প্রায় ফেসবুকে নানা তথ্য দেন এই কণ্ঠশিল্পী। গত বৃহস্পতিবার অন্য নারীর সঙ্গে স্বামীর সম্পর্কের বিষয়টাও ফাঁস করেন তিনি।

এ প্রসঙ্গে এবার টেলিভিশনেও কথা বলেছেন মিলা। একটি বেসরকারি টিভি চ্যানেলে লাইভ অনুষ্ঠানে হাজির হয়ে নানা প্রশ্নের উত্তরও দিয়েছেন তিনি। অনুষ্ঠানে মিলা তার শাশুড়ির উদ্ধৃতি দিয়ে বলেন, ”আমার ছেলে যে খারাপ হয়ে গেছে আমি জানি এটা। কিন্তু এখানে একটা ব্যাপার আছে, তোমাকে বুঝতে হবে। তুমি তো জানো, আমার ছেলে এরকম না। আমার ছেলের ওপর তাবিজ করা হয়েছে।

 

মিলা-পাইলট পারভেজের বিচ্ছেদের নেপথ্যে ‘তাবিজ কাহিনী’!