নরসিংদীতে ফিল্মি স্টাইলে বান্ধবীকে দিয়ে ডেকে নিয়ে কলেজ ছাত্রীকে ধর্ষণ, নারীসহ আটক ৩

মো. হৃদয় খান, স্টাফ রিপোর্টার: নরসিংদী সরকারি মহিলা কলেজের দ্বাদশ শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। সোমবার দুপুরে শহরের রাঙ্গামাটি এলাকায় এই ঘটনা ঘটে। মঙ্গলবার ধর্ষিতা কলেজছাত্রীকে মেডিকেল পরীক্ষা করা হয়েছে। পুলিশ সন্ধ্যায় ঘটনায় জড়িত সন্দেহে নারীসহ তিনজনকে আটক করেছে। আটকরা হলেন- শহরের উত্তর সাটিরপাড়া এলাকার হৃদয়, রাঙ্গামাটি এলাকার শুভ ও একই এলাকার পুতুল।

নির্যাতিত ছাত্রী জানান, শহরের ব্রাহ্মন্দী এলাকার একটি কোচিং সেন্টারে প্রাইভেট পড়া শেষে বাড়ি ফিরছিল সে। পথে রাঙ্গামাটি এলাকায় পূর্ব পরিচিত পুতুল কলেজ ছাত্রীকে রিকশা থেকে ডেকে পাশের একটি বাড়িতে নিয়ে যায়। ওই বাড়িতে আগে থেকে উঁত পেতে ছিল আল-আমিন ও হৃদয়। ওই সময় হৃদয় মেয়েটিকে শারীরিকভাবে লাঞ্ছিত করে এবং আল-আমিন ধর্ষণ করে। ওই সময় বাড়ির বাইরে ছিল শুভ।

নির্যাতিত মেয়েটি বিকালে স্বজনদের নিয়ে পুলিশকে জানায়। এরই ভিত্তিতে পুলিশ রাঙ্গামাটি এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত হৃদয়, শুভ ও পুতুলকে আটক করে।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তফা বলেন, প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গেছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে তিনজনকে আটক করা হয়েছে। অভিযুক্ত আল-আমিনের বিরুদ্ধে হত্যাসহ একাধিক মামলা রয়েছে। এই ঘটনায় নির্যাতিত মেয়ের বাবা করেছেন।