শিল্পী সমিতির কার্যনির্বাহী সদস্য হিসেবে শপথ নিলেন নিপুণ

বিনোদন প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর- নির্বাচন অংশ না নিয়েও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যনির্বাহী কমিটির সদস্য পদে স্থান পেলেন চিত্রনায়িকা নিপুণ আক্তার। গতকাল বুধবার বিকালে বিএফডিসির শিল্পী সমিতির অফিসে শপথ গ্রহন করেন এ নায়িকা।

জানাযায়, নির্বাচিত সদস্য চিত্রনায়িকা পদত্যাগ করায় ঐ স্থানে জায়গা পান নিপুণ।

নিপুণের শপথ গ্রহন উপলক্ষে শিল্পী সমিতির অফিসে বিকাল থেকেই ভিড় বাড়তে থাকে শিল্পীর সমিতির নেতাকর্মীদের। এ শপথ গ্রহণ অনুষ্ঠান বিকাল চারটায় শুরু হওয়ার কথা থাকলেও একটু বিলম্বেই শুরু হয়। এ সময় নিপুণকে শপথ বাক্য পাঠ করান শিল্পী সমিতির সভাপতি অভিনেতা মিশা সওদাগর।

শপথ বাক্য পাঠ শেষে আনুষ্ঠানিকভাবে কার্যনির্বাহি সদস্যপদ পত্রে স্বাক্ষর করেন নিপুণ ও মিশা। এরপর সমিতির পক্ষ থেকে নিপুণকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান সমিতির অন্যান্য নেতাকর্মীরা।

এ সময় নিপুণ জানান, শিল্পী সমিতিতে যোগ দিয়ে আমি সত্যিই খুবই আনন্দিত। আমার উপর এমন দায়িত্ব দেয়ায় শিল্পী সমিতির সকলের কাছে কৃতজ্ঞ। সবাই আমার জন্য দোয়া করবেন, যেনো দেশীয় সিনেমা ও শিল্পীদের জন্য কাজ করে যেতে পারি এবং আমার উপর যে বিশ্বাস রেখে শিল্পী সমিতিতে যুক্ত করে নিলেন তাদের সেই বিশ্বাসের মূল্য যেন কাজের মাধ্যমে দিতে পারি।

উল্লেখ্য, গত ৫ মে অনুষ্ঠিত শিল্পী সমিতির নির্বাচনে কার্যনির্বাহী সদস্যপদে বিপুল ভোটে জয়লাভ করেন মৌসুমী। এরপর শপথ না নিয়ে (৩ জুলাই) পদত্যাগপত্র জমা দেন এ অভিনেত্রী। মৌসুমীর সেই শূন্য পদে স্থলাভিষিক্ত হচ্ছেন চিত্রনায়িকা নিপুণ।

এ সময় চলচ্চিত্র শিল্পী সমিতির অফিসে উপস্থিত ছিলেন চিত্রনায়ক ও শিল্পী সমিতির সহ-সভাপতি রিয়াজ, সাধারণ সম্পাদক জায়েদ খান, চিত্রনায়ক ফেরদৌস, অঞ্জনা, পপি, নাসরিন, আলীরাজ, সুব্রত, সাইমন,ইমনসহ আরো অনেকে।

এনএটি/রবি