মাদারীপুরের সড়ক দুর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত

মেহেদী হাসান সোহাগ, মাদারীপুর প্রতিনিধি- ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুরের রাজৈর উপজেলার আলমদস্তার নামক স্থানে সড়ক দুর্ঘটনায় রাজৈর থানা পুলিশের এসআই মো. মনির হাসান নিহত হয়েছেন। এ সময় পুলিশের কনস্টেবল ইউসুফ আলী আহত হয়েছেন।

বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহত কনস্টেবলকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, সকাল ১১টার দিকে ঢাকা বরিশাল মহসড়কে মাদারীপুর থেকে লোকাল লুনা পরিবহন টেকেরহাট যাচ্ছিলো আর একই সময় টেকেরহাট থেকে এস আই মনিুরুল ইসলাম (মনির) ও কনেস্টেবল ইউসুফ মোটরসাইকেল রাজৈর থানায় আসচ্ছিলো সেই সময় বড়ব্রীজের ঢালে আলমদস্তা এলাকায় লোকাল ও মোটরসাইকেল মুখোমুখি সংর্ঘষ হয় এতে গাড়ীর যাত্রীদের তেমন কোন সমস্যা না হলে দুই পুলিশ সদস্য গুরুত্বর আহত হয়। তাদের দ্রুত উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর সেখানে এসআই মনির মারা যান।

মাদারীপুর পুলিশ সুপার মো. সরোয়ার হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমরা আমাদের পুলিশ সদস্য গুরুত্বর হওয়ায় তাদের সঙ্গে সঙ্গে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় এবং সেখানে এস আই মনিরুল নিহত হয়েছে। লোকাল বাসটিকে আমরা আটক করেছি।

সময়ের কণ্ঠস্বর/রবি