SOMOYERKONTHOSOR

চাঁপাইনবাবগঞ্জে ছাত্রলীগের হরতাল বিরোধী মিছিল

জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: জামায়াত শিবিরের ডাকা আজ বৃহস্পতিবারের হরতালকে অযৌক্তিক আখ্যায়িত করে এর প্রতিবাদে হরতাল বিরোধী মিছিল করেছে ছাত্রলীগ।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজ শাখা ছাত্রলীগের আয়োজনে কলেজ থেকে হরতাল বিরোধী মিছিলটি শহর প্রদক্ষিণ করে কলেজ মোড়ে এসে পথ সমাবেশ করে।

সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন – জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফুর রেজা, যুগ্ম সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ, সরকারি কলেজ শাখা সভাপতি ওয়ালিদ হোসেন গালিব প্রমূখ। তারা জামায়াত শিবিরের কর্মকান্ডের বিরুদ্ধে সবাইকে সোচ্চার হবার আহব্বান জানান। কর্মসূচীতে জেলা কলেজ সহ ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে জামায়াতের ডাকা সকাল-সন্ধ্যা হরতালের তেমন কোন প্রভাব পড়েনি চাঁপাইনবাবগঞ্জে। জীবনযাত্রা ছিল প্রায় স্বাভাবিক। জামায়াত নেতাকর্মীদের মাঠে দেখা যায়নি। সকাল থেকেই ট্রেন, দুরপাল্লার বাসসহ আন্ত:জেলা বাস ও অন্যান্য যানবাহন স্বাভাবিক নিয়মে চলাচল করেছে। অফিস, আদালত, শিক্ষা প্রতিষ্ঠান, ব্যাংক, বীমা, বানিজ্যিক প্রতিষ্ঠানে উপস্থিতি ও লেনদেন হয়েছে অন্যান্য দিনের মতই। জেলার প্রধান বিপণী বিতাণ সমূহ সকাল থেকেই খোলা ছিল।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাবের রেজা আহমেদ জানান, কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।