হোসেনপুরে এক মাদক বিক্রেতা ও দুই মাদকসেবীর ১ বছরের কারাদন্ড

উজ্জ্বল কুমার সরকার, হোসেনপুর প্রতিনিধি: কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায় মোঃ হাবিল মিয়া (২৯) নামে এক মাদক বিক্রেতা এবং মোঃ শাহাবুদ্দিন (৬২) ও মোঃ বিল্লাল মিয়া (৩৫) নামে দুই মাদকসেবীকে ১ বছর করে বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

আজ বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের সাঈদ এ দন্ড দেন। এ সময় উপস্থিত ছিলেন – মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কিশোরগঞ্জ সার্কেলের পরিদর্শক মোঃ নুরুল আলম, উপ-পরিদর্শক মোঃ মাহবুবুল আলম ভূঁইয়া।

কারাদন্ড প্রাপ্তরা হলেন – কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলার শাহেদল গ্রামের নিজাম উদ্দিনের ছেলে মোঃ হাবিল মিয়া (২৯) ও বিল্লাল মিয়া (৩৫) এবং একই এলাকার সিরাজ উদ্দিনের ছেলে মোঃ শাহাবুদ্দিন (৬২)।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার শাহেদল গ্রামে ইয়াবা ট্যাবলেট সেবন অবস্থায় মোঃ হাবিল মিয়া (২৯) ও মোঃ শাহাবুদ্দিন (৬২) এবং মোঃ বিল্লাল মিয়াকে (৩৫) আটক করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে ৩২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পরে তাদেরকে ভ্রাম্যমাণ আদালতের সামনে হাজির করা হয়। এ সময় তারা দোষ স্বীকার করায় বিচারক তাদের ১ বছর করে বিনাশ্রম কারাদন্ড দেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের সাঈদ জানান, তিন মাদক বিক্রেতা-সেবীকে ১ বছর করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়া হয়েছে।