শৈলকুপায় ২টি চোরাই মোটরসাইকেল, পাঞ্চ ম্যাশিন ও দেশীয় অস্ত্রসহ ৩ ছিনতাইকারী আটক

মনিরুজ্জামান মনির, শৈলকুপা প্রতিনিধি :
ঝিনাইদহের শৈলকুপায় ২টি চোরাই মোটরসাইকেল, পাঞ্চ ম্যাশিন ও দেশীয় অস্ত্রসহ ৩ জনকে আটক করেছে পুলিশ।
 মঙ্গলবার দুপুরে পাঞ্ছ ম্যাশিন দিয়ে চোরাই মোটরসাইকেলের ইঞ্জিন ও চ্যাসিস নাম্বার পরিবর্তন করার সময় তাদেরকে উপজেলার কুমিড়াদহ গ্রাম থেকে হাতেনাতে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে বেশ কয়েকটি দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেনের নেতৃত্বে হাটফাজিলপুর ক্যাম্প ইনচার্জ এস,আই খায়রুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে কুমিড়াদহ গ্রামের কবির হোসেনের বাড়ীতে অভিযান চালায়। এসময় দুইটি চোরাই মোটরসাইকেল ও দেশীয় অস্ত্রসহ ৩ জনকে  আটক করা হয়েছে।আটককৃতদের বিরুদ্ধে দীর্ঘদিন যাবৎ মোটরসাইকেল চুরি ও ছিনতাইয়ের একাধিক অভিযোগ রয়েছে বলে পুলিশ জানায়।
আটককৃতরা হলো, শৈলকুপা উপজেলার আবাইপুর ইউনিয়নের কুমিড়াদহ গ্রামের আব্দুল মজিদ শেখের ছেলে কবির হোসেন, নিত্যানন্দনপুর ইউনিয়নের শেখড়া-গোপালপুর গ্রামের শ্রী অরুন মন্ডলের ছেলে অনুপ মন্ডল ও দুধসর ইউনিয়নের কচুয়া-মলমলি গ্রামের মৃত ননী গোপাল বিশ্বাসের ছেলে শ্রী লিটন বিশ্বাস।
শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন জানান, মঙ্গলবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে কুমিড়াদহ গ্রামে অভিযান চালিয়ে হিরোহুন্ডা কোম্পানীর ২টি চোরাই মোটরসাইকেল, পাঞ্ছ ম্যাশিন, চাইনিজ কুড়াল, ৩টি তরবারী ও ৩টি ঢাল উদ্ধার করা হয়েছে। এসময় ৩ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে দীর্ঘদিন যাবৎ মোটরসাইকেল চুরি ও ছিনতাইয়ের একাধিক অভিযোগ রয়েছে।