‘খালেদা জিয়াকে গ্রেপ্তারের কোনো ইচ্ছা নেই সরকারের’

সময়ের কণ্ঠস্বর- আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে গ্রেপ্তারের কোনো ইচ্ছা নেই সরকারের।

বুধবার সকালে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিরোধী দলীয় নেত্রী বেগম খালেদা জিয়াকে গ্রেফতারের কোনো ইচ্ছে সরকারের নেই। গ্রেফতারের বিষয়টি সম্পূর্ণ আইনশৃঙ্খলা বাহিনীর।

এর আগে মঙ্গলবার বিকেলে বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে ওবায়দুল কাদের বলেন, চিহ্নিত চাঁদাবাজ, সন্ত্রাসী ও কোনো সাম্প্রদায়িক পক্ষের শক্তির মানুষকে আওয়ামী লীগের দলীয় সদস্য পদ না দিতে নির্দেশ দিয়েছেন দলের ।

তিনি বলেন, ‘ঘরে ঘরে গিয়ে সদস্য সংগ্রহ করতে হবে। কোন চিহ্নিত চাঁদাবাজ, কোন চিহ্নিত সন্ত্রাসী, চিহ্নিত সাম্প্রদায়িক শক্তির মানুষ আওয়ামী লীগের সদস্য হতে পারবেন না।’

২০১৮ সালের ডিসেম্বরে একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে জানিয়ে তিনি বলেন, ‘২০১৮ সালের ডিসেম্বর মাসে ফাইনাল খেলা হবে। বিজয়ের মাসে আমরা আর একটি বিজয় লাভ করতে চাই। এজন্য সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

রবি