আজ বিকেলে মাঠে নামছে টাইগাররা

স্পোর্টস আপডেট ডেস্ক: স্বাগতিক দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজ বাঁচানোর ম্যাচে আজ বিকেলে মাঠে নামছে তামিম-সাকিবরা।বাংলাদেশ সময় দুপুর ২টায় কেপটাউনের পার্লের বোল্যান্ড পার্কে শুরু হবে ম্যাচটি।

ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি, মাছরাঙা টিভি ও বাংলাদেশ টেলিভিশন। স্বাগতিক দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বাংলাদেশ দুই ম্যাচের টেস্ট সিরিজ লজ্জাজনকভাবে হেরেছে । আর তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতেও ইতিহাসের লজ্জাজনক হারের রেকর্ড। এই সব শোচনীয় পরাজয়ে অনেক হতাশ টাইগার শিবির। এবার হতাশ থেকে আজ উজ্জীবিত হওয়ার পালা তাদের।

আবহাওয়া অফিস বলছে, বুধবার পার্লে বৃষ্টি হওয়ার প্রচুর সম্ভাবনা রয়েছে। সেক্ষেত্রে পুরো ম্যাচ বৃষ্টিতে ভেসে গেলেও অবাক হওয়ার কিছু থাকবে না। এদিকে বাংলাদেশ দল পার্লে পা রাখার পর বোঝা গেছে, মাঠটি খেলার জন্য একেবারেই অনুপযুক্ত। বিশেষ করে আন্তর্জাতিক ম্যাচ আয়োজনের জন্য যথেষ্ট যোগ্যতা নেই মাঠটির।

মাঠের সবচেয়ে খারাপ দিক হচ্ছে আউটফিল্ড। দূর থেকে দেখে বোল্যান্ড পার্ককে সবুজ মনে হলেও জায়গায় জায়গায় উঠে গেছে ঘাস। এটুকু হলেও সমস্যা ছিল না। কিন্তু ঘাসের জায়গায় বিরাজ করছে পিচ রাস্তার ছোট ছোট পাথর। ফলে রয়েছে খেলোয়াড়দের ইনজুরি আক্রান্ত হওয়ার প্রচুর সম্ভাবনা। ফিল্ডিং করার সময় সাধারণ ড্রাইভ দিলেও এমন আউটফিল্ডে হাত-পা ছিলে যাওয়া স্বাভাবিক।