রাজবাড়ীতে কলা ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

খন্দকার রবিউল ইসলাম, রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীতে জিল্লুর রহমান শেখ (৩৭) নামে এক কলা ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার রাতে জেলা সদরের বসন্তপুর ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আজ বৃহস্পতিবার (১৯ অক্টোবর) ভোরে জিল্লুর মরদেহটি দেখতে পান স্থানীয়রা। জিল্লুর ওই গ্রামের শেখ মোঃ জয়নাল আবেদীনের ছেলে।

জিল্লুরের স্ত্রী রুবি বেগম বলেন, বুধবার রাত ৮টার দিকে মোবাইল ফোনে কল পেয়ে আমার স্বামী বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি। সারারাত তার মোবাইল ফোনে কল দেয়া হয়, তবে কল ঢুকলেও তা রিসিভ করা হয়নি। ভোরে প্রতিবেশী সিরাজ তার সবজি খেত দেখতে গিয়ে স্থানীয় আলীর মরিচ খেতে আমার স্বামীর মরদেহ দেখতে পেয়ে আমাদের খবর দেন।

জিল্লুরের বাবা শেখ মোঃ জয়নাল আবেদীন বলেন, আমার ছেলে বিভিন্ন জনের কাছ থেকে সুদে টাকা ধার নিয়ে ব্যবসা করতো। ধারণা করা হচ্ছে, সুদের টাকা নিয়ে কারো সঙ্গে ঝামেলা হওয়ায় তাকে হত্যা করা হয়েছে।

রাজবাড়ীর খানখানাপুর পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক মোঃ আবুল কালাম ভূঁইয়া জানান, লোকটিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। হত্যাকাণ্ডের কারণ উদঘাটন ও এর সঙ্গে জড়িতদের গ্রেফতারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে বলেও জানান তিনি।