অশান্তি বেগম দেশে এসেছেন বহু পরিকল্পনা করে: হাছান মাহমুদ

সময়ের কণ্ঠস্বর- বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার দেশে ফেরা প্রসঙ্গে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, দেশ সাড়ে ৩ মাস শান্তিতে ছিল। অশান্তি বেগম দেশে এসেছেন বহু পরিকল্পনা করে।

বৃহস্পতিবার দুপুরে বঙ্গবন্ধুপুত্র শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে সেগুন বাগিচায় স্বাধীনতা হলে আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের আলোচনা সভায় হাছান মাহমুদ এসব কথা বলেন।

খালেদা জিয়া পাকিস্তানের গোয়েন্দা সংস্থা, জঙ্গিগোষ্ঠী আইএসের সাথে বৈঠক করেছেন উল্লেখ করে হাছান মাহমুদ বলেন, দেশে অশান্তি সৃষ্টি করবেন না। যদি দেশে অশান্তি করার অপচেষ্টা চালান তাহলে বাংলাদেশের মানুষ দাঁত ভাঙা জবাব দিবে।

আওয়ামী লীগের এই মুখপাত্র বলেন, গতকালও তার (খালেদা) আগমন উপলক্ষে দেশে বিশৃঙ্খলা করার চেষ্টা করেছিল। আইনশৃঙ্খলা বাহিনি ও সরকারের সতর্ক অবস্থান থাকায় বিশৃঙ্খলা সৃষ্টি করতে পারে নাই। কিন্তু বেগম জিয়া বারবারই দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চান। যাতে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সেজন্য সবাইকে সতর্ক থাকতে হবে।’

হাছান মাহমুদ বলেন, খালেদা জিয়াকে সরকার চাইলে গ্রেপ্তার করতে পারত। কিন্তু, করেনি। সরকার তার বিরুদ্ধে কোনো পরোয়ানা জারি করেনি, করেছেন আদালত।

রবি